বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী থানার দুই এসআই মোটরসাইকেল দুঘর্টনায় আহত হয়েছে। আহত দুইজনকে জয়নগর থানার পুলিশ ও ফরিদপুর সদর থানার পুলিশ উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভতি করেছেন।

জানা যায়, বুধবার (১৪ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে বোয়ালমারী থানার এসআই আব্দুর রহমান (৪০) ও এসআই সরোয়ার হোসেন (৩২) মোটরসাইকেল যোগে ফরিদপুর যাওয়ার সময় মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহা সড়কের মুজুরদিয়া পৌছালে বিপরীত থেকে আসা ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলে থাকা দুই এসআইই আহত হয়। খবর পেয়ে জয়নগর পুলিশ ফাঁড়ির পুলিশ ও সদর থানার পুলিশ তাদের উদ্ধার করে ফরিদপুর শেখ মুজিব বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে ভর্তি করেন।

সাতৈর ইউনিয়নের চেয়ারম্যান রাফিউল আলম মিন্টু বলেন, মুজুরদিয়ায় ইজিবাইকের সাথে মোটরসাইকেলের দুঘর্টনা ঘটে। এ সময় মোটরসাইকেলে থাকা আহত দুই পুলিশ সদস্যকে উদ্ধার করে ফরিদপুর হাসপাতালে নেওয়া হয়।

বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, ফরিদপুর যাওয়ার পথে মুজুরদিয়া নামকস্থানে ইজিবাইকের সাথে মোটরসাইকেলের দুঘর্টনা ঘটে। এ সময় মোটরসাইকেলে থাকা থানার দুই অফিসার আহত হয়। আহত দুই অফিসারকে ফরিদপুর শেখ মুজিব বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।