জয়পুরহাটে ভাড়া বাসায় চার বছরের আপন কন্যাসন্তানকে হত্যা করে থানায় আত্মসমর্পণ করেছে খুনি মা। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৯ টার দিকে সদর থানার সামনে ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি জয়পুরহাট পৌর এলাকার বারিধারা এলাকায় নয়ন কুমার পালের কন্যাসন্তান কনিনিকা পাল হিয়া (৪) । তাদের স্থায়ী ঠিকানা বগুড়া জেলার নন্দিগ্রাম উপজেলার আমড়া গোহাইল গ্রামের বাসিন্দা। তারা ভাড়া বাসায় বসবাস করতেন।

জানা গেছে, নয়ন কুমার পাল জয়পুরহাট শহরে ২০১১ সালে সোনালী ব্যাংকে ক্যাশ ইনচার্জ পদে যোগদান করেন। এরপর নয়ন তার স্ত্রী মৌমিতা পাল তার সাড়ে চার বছরের কন্যা সন্তান রিয়াকে নিয়ে শহরের বারিধারা মহল্লায় অ্যাডভোকেট সন্দিপের বাসায় তিন তলায় একটি ফ্লাটে বসবাস করতেন। বর্তমানে তিনি পাঁচবিবি উপজেলাতে সোনালী ব্যাংকে কর্মরত।

এদিকে বৃহস্পতিবার সকালে নিহত শিশুটির বাবা তার কর্মস্থলে গিয়ে তার সন্তানের সঙ্গে মুঠোফোনে কথা বলেন। এর কিছু পরেই থানা থেকে ফোন পান তার সন্তানকে তার স্ত্রী গলায় চার্জারের তার দিয়ে পেঁচিয়ে হত্যা করে।

নিহত শিশুর বাবা নয়ন কুমার বলেন, তার স্ত্রীর সঙ্গে পারিবারিক সমস্যা ছিলো। সকালে ব্যাংকে গিয়ে সন্তানের সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন। এর কিছু পরই থানা থেকে ফোন পান তার সন্তানকে হত্যা করা হয়েছে। এর সঠিক তদন্ত চান তিনি।

এ বিষয়ে জয়পুরহাট সদর থানার অফিসার (ওসি) সিরাজুল ইসলাম বলেন, কন্যা শিশুটিকে চার্জারের তার দিয়ে পেঁচিয়ে হত্যার পরই তার মা থানায় এসে আত্মসমর্পণ করে। এ সময় হত্যার বিবরণ দিয়েছেন।

মূলত পারিবারিক কলোহে তার সন্তানকে হত্যা করেছেন তিনি। হত্যার পেছনের কারণ খতিয়ে দেখছেন। মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।