বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের ইছাডাঙ্গা গ্রামে ৬ষ্ট শ্রেনীর ছাত্রী ফারিয়া খানমকে (১১) ধর্ষনের পরে হত্যা করার ঘটনায় মামলা হয়েছে।

গত সোমবার (১৫ আগস্ট) রাতে ওই ছাত্রীর বাবা মুক্তার হোসেন সিকদার বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯ (২), জোর পুর্বক ধর্ষন ও মৃত্যু ঘটানোর অপরাধের ধারায় মামলাটি করেন। মামলার একমাত্র আসামি প্রতিবেশি মানোয়ার সিকদারের ছেলে রাসেল সিকদারকে (২২) পুলিশ গ্রেপ্তার করে মঙ্গলবার ফরিদপুর আদালতে প্রেরন করেন।

উল্লেখ্য গত রবিবার সন্ধায় রাসেল সিকদার ফারিয়াকে ডেকে বাড়িতে নিয়ে ধর্ষন করে মেরে ফেলে । ফারিয়াকে তার পরিবার খোঁজা খুজি করে না পেয়ে রাসেলকে সন্দেহে করে তার বাড়ি তল্লাসি করে৷ তল্লাসি করান সময় গোসল খানার ভেতর হাত পা বাধা অবস্থায় ফারিয়াকে পায়।

পরে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পুলিশ খবর পেয়ে লাশ উদ্বার করে ফরিদপুর মর্গে পাঠান এবং ওই দিনই লম্পট রাসেলকে পুলিশ আটক করেন।

থানা অফিসার ইনচার্জ মোহাম্মাদ আব্দুল ওহাব বলেন, স্কুল ছাত্রী ফারিয়াকে ধর্ষন করে মেরে ফেলার ঘটনায় মামলা হয়েছে আসামিকে গ্রেপ্তার করে মঙ্গলবার ফরিদপুর আদালতে প্রেরন করা হয়েছে।