যশোর অভয়নগরের প্রেমবাগের বালিয়াডাঙ্গায় শিশু নাঈমার ঘাতক আমজাদের ফাঁসির দাবিতে মঙ্গলবার সকাল ১০টায় চেঙ্গুটিয়া বাজারে মানববন্ধন করেছে এলাকাবাসী।

অভয়নগর থানা পুলিশের হাতে গ্রেফতার হওয়া শিশু নাঈমার ধর্ষন ও হত্যাকারী আমজাদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেন বালিয়াডাঙ্গা ও চেঙ্গুটিয়া বাসি তাদের সাথে একাত্বতা ঘোষনা করেন ঘোপেরঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকেরা। মঙ্গলবার সকালে এলাকার সর্বস্তরের মানুষ আমজাদের ফাঁসির দাবিতে চেঙ্গুটিয়া বাজারে যশোর-খুলনা মহাসড়কে মানববন্ধন করে।

বালিয়াডাঙ্গা এবং চেঙ্গুটিয়াবাসীর একটায় দাবি এমন পৈচাশিক হত্যাকান্ড যেন আর কেউ না ঘটাতে পারে সেজন্য নরপিশাচ আমজাদের দ্রুত ফাঁসি কার্যকরের দাবি করেন উপস্থিত জনতা। মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অভয়নগর মানবাধিকার সংগঠনের সভাপতি তাপস ফারাজী, সাধারণ সম্পাদক মুন্সী আব্দুল মাজেদ, প্রেমবাগ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সরদার বাবুল আক্তার, মহিলা কমিশনার রোকেয়া বেগম, আওয়ামীলীগ নেতা মনোয়ার হোসেন, ঘোপেরঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিতা পোদ্দার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শফি কামাল,চেঙ্গুটিয়া রথখোলা মন্দিরের সভাপতি মন্টু ঘোষ, রিপন, আবুল হোসেন, নিহত শিশুর সহপাঠী নাহিদ হোসেন ও তাসলিমা খাতুন প্রমূখ।

মানববন্ধনে উপস্থিত ছিলেন নিহত শিশুর বাবাও, তিনি কান্নায় ভেঙে পড়ে বলেন আমার মেয়েকে শারীরিক ভাবে নির্যাতনের পর হত্যা করা হয়েছে প্রশাসনের কাছে সব প্রমান রয়েছে আমি হত্যাকরি আমজাদ মোল্লার দ্রুত ফাঁসি কার্যকর করার বিনীত অনুরোধ জানাচ্ছি।

উল্লেখ্য ৭ আগস্ট রাতে উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের একটি মাছের ঘেরের কচুরিপানার নিচ থেকে ওই স্কুলছাত্রীর (৭) লাশ উদ্ধার করে পুলিশ। সে ঘোপেরঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল। পুলিশ জানায়, ধর্ষণের পর তাকে হত্যা করা হয়।

এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ৯ আগস্ট থানায় মামলা করলে অভিযুক্ত আমজাদ মোল্লাকে (৪০) গ্রেপ্তার করে পুলিশ। আমজাদ মোল্লা উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের কোরাইশ মোল্লার ছেলে।