রাজশাহী মহানগরীর বহরপুর এলাকার রুবেলের গ্যারেজ থেকে ভাড়ায় অটোরিকশা চালানোর কথা বলে তিনদিন অটো চালিয়ে চতুর্থ দিনে তা নিয়ে উধাও হয়েছে সেই চোর সাদেক।

৪ মার্চ (শনিবার) অটোরিকশাটি ভাড়া নেয় মান্দা থানার জংলীপাড়া এলাকার আসুর ছেলে সাদেক হোসেন (৫২)। ঐদিন সকালে রিকশাটি নিয়ে পালিয়ে যায় সে।

এ ঘটনায় ভুক্তভোগী গ্যারেজ মালিক বহরমপুর এলাকার মৃত আলাউদ্দিন সেখের ছেলে রুবেল (৩৭) থানায় একটি সাধারণ ডাইরী করেন।

জিডি সুত্রে জানা যায়, দৈনিক ভাড়া মুলে রাসিকের লাইসেন্স প্রাপ্ত (রাসিক গ-৪৩৮৬) অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায় সাদেক নামে ঐ চোর।

সাদেকের স্থানীয় এলাকা নওগাঁর মান্দা থানার জংলীপাড়া খোঁজ নিয়ে পরে ভুক্তভোগী জানতে পারেন সে একজন প্রতারক। গাড়ি চুরি করা তার পেশা।

গ্যারেজ মালিক রুবেল বলেন, সরল বিশ্বাসে তাকে অটোরিকশাটি ভাড়া দেই। কিন্তু সে তা নিয়ে পালিয়ে যায়। এভাবে সে অনেক মানুষের রিকশা চুরি করেছে। তাই বিষয়টি সবার জানার জন্য সংবাদ প্রকাশ করা জরুরি। এতে অনেক গ্যারেজ মালিক সাবধান হবেন। এছাড়াও প্রতারক সাদেককে ধরিয়ে দিতে তিনি পুরুষ্কার ঘোষণা করেন।গ্যারেজ মালিকের নম্বর- ০১৭২৮৩৯৪৭১৯

জানতে চাইলে রাজপাড়া থানার ওসি এস এম সিদ্দিকুর রহমান বলেন, অটোরিকশা চুরির ঘটনায় থানায় একটি সাধারণ ডাইরী হয়েছে।বিষয়টি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।