আন্তর্জাতিক নারী দিবস-২০২২ উদযাপন উপলক্ষে এডাব (এসোসিয়েশন অব ডেভেলপমেন্ট এজেন্সিস ইন বাংলাদেশ) জামালপুর জেলা কমিটির উদ্যোগে ও সমাজ উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্র (এসপিকে) ‘র সৌজন্যে আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন-
এম. এইচ. মজনু মোল্লা, সভাপতি কম্বাইন্ড হিউম্যান রাইটস্ ওয়ার্ল্ড, জামালপুর জেলা শাখা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোঃ এনামুল হক সভাপতি এডাব জামালপুর জেলা কমিটি ও সাধারণ সম্পাদক সমাজ উন্নয়ন ও প্রশিক্ষণ কেন্দ্র (এসপিকে) জামালপুর ।

উক্ত অনুষ্ঠানে জামালপুর জেলা এডাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

তাদের মধ্যে সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম সরকার, নির্বাহী পরিচালক এইচডিও জামালপুর, মোঃ আনিসুর রহমান, সদস্য এডাব জেলা কমিটি ও নির্বাহী পরিচালক, অগ্রদূত সমাজ উন্নয়ন সংস্থা।

উক্ত অনুষ্ঠানে জামালপুর জেলার পাঁচজন মহিয়ষী নারীদের সম্মাননা প্রদান করা হয়।

সফল নারী হিসেবে সম্মাননা প্রদান করা হয় “আঞ্জুমান আরা হেনা” চেয়ারম্যান ১০ নং ইউনিয়ন পরিষদ মেলান্দহ জামালপুর, উদীয়মান নারী নেত্রী হিসেবে সম্মাননা প্রদান করা হয় “ফেরদৌসী ইয়াসমিন লিটা” ভাইস চেয়ারম্যান জামালপুর সদর উপজেলা, জামালপুর।

আরো সম্মাননা প্রদান করা হয় ডাক্তার “শাহিদা আক্তার” ১, ২, ৩ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর,
জামালপুর পৌরসভা, জামালপুর।
সম্মানিত করা হয় “সাহিদা আক্তার” মেম্বার ১ নং কেন্দুয়া ইউনিয়ন পরিষদ, সদর থানা জামালপুর।

উক্ত অনুষ্ঠানে সংগ্রামী মা হিসেবে সম্মাননা প্রদান করা হয় “সিদ্দিকা বেগম” প্রতিবন্ধীর মা ও শিক্ষিকা, জামালপুর সিনিয়র আলিম মাদ্রাসা।

উক্ত অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য বিশিষ্টজন, নারী নেত্রী এবং একাধিক সদস্য বৃন্দ স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত থেকে অনুষ্ঠানের কে সাফল্যমন্ডিত করেন।