জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ৯৪তম জন্মদিন উপলক্ষে ঠাকুরগাঁওয়ে কোরআন খতম, দোয়া, আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়।

২০ মার্চ সোমবার এ উপলক্ষে জেলা জাতীয় পার্টি কার্যালয়ে অনুষ্ঠিত হয় কোরআন খতম, দোয়া ও আলোচনা সভা। পরে সেখান থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

জেলা জাতীয় পার্টির আয়োজনে আলোচনা সভায় জেলা জাপার সাধারণ সম্পাদক রেজাউর রাজী স্বপন চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সালেকুল হক টুলু, সহ সাধারণ সম্পাদক মমতাজুর হক মন্তা, যুগ্ম আহবায়ক হাশেম আলী, যুগ্ম দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম শ্যামল, আঞ্চলিক কমিটির আব্দুল কাদের, রুহিয়া আঞ্চলিক কমিটির ইমান আলী, ঢোলারহাট ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, জাতীয় ছাত্র সমাজের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, যুগ্ম সদস্য সচিব মিলন, জগন্নাথপুর ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক কালাম মেম্বার, খায়রুল ইসলাম প্রমুখ।

এ সময় জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের জন্মবার্ষিকী ও জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মরহুম হাবিবুর রহমান হাবিব এবং আফতাব উদ্দিন মন্ডলের উদ্দেশ্যে দোয়া খায়ের, কোরআন খতমের আয়োজন করা হয়।