ঠাকুরগাঁও সদর উপজেলার বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তাদের বদলি হয় বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

গতকাল সোমবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস প্রাঙ্গনে আনুষ্ঠানিকভাবে তাদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ও অফিসার্স ক্লাবের সভাপতি আবু তাহের মোঃ শামসুজ্জামান, বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল কুমার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন, ভূল্লী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুর রহমান, সদর থানার তদন্ত কর্মকর্তা জিয়ারুল ইসলাম, সদর উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাহাঙ্গীর আলমসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এ সময় বিদায়ী আটজন কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয় তারা হলেন, সহকারী কমিশনার ভূমি শাহরিয়ার রহমান, উপজেলা প্রকৌশলী ইসমাইল হোসেন, অতিরিক্ত কৃষি অফিসার মনোয়ার হোসেন,মাধ্যমিক শিক্ষা অফিসার মোশারফ হোসেন,পল্লী উন্নয়ন অফিসার বিষ্ণুপদ রায়,পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক জাহাঙ্গীর আলম, উপ-সহকারী প্রকৌশলী এলজিইডির রাজিবুল হাসান ও মাবুদ হোসেন।

অনুষ্ঠান শেষে সদর উপজেলা ব্যাডমিন্টন ক্লাব ও বালিয়াডাঙ্গী উপজেলা ব্যাডমিন্টন ক্লাবের খেলোয়াড়দের সাথে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় আলাদা আলাদা ভাবে পাঁচটি সেটে সদর উপজেলার খেলোয়াড়রা জয় লাভ করে।