শাহজালাল মোল্লা নগরকান্দা প্রতিনিধি:ইনোভেটিভ পাবলিকেশন্স এর ম্যানেজিং ডিরেক্টর মোঃ শামীম কাউসার এর হাত ধরে ২০২২ সালে সকল জেলার সমন্বয়কারীদের মধ্য থেকে পাঁচজন শ্রেষ্ঠ সমন্বয়কারীদের এই স্মারক পুরষ্কার তুলে দেওয়া হয়।

এবার শ্রেষ্ঠ সমন্বয়কারী হিসেবে পঞ্চগড় জেলা থেকে আমিনুল ইসলাম, নোয়াখালী থেকে মোঃ ইসমাইল হোসেন, চুয়াডাঙ্গা থেকে মোঃ ফজলে রাব্বী, ময়মনসিংহ থেকে মোঃ জাকিরুল হাসান জুলহাস এবং ফরিদপুর জেলা থেকে সুদর্শন চক্রবর্ত্তী কে এই স্মারক পুরষ্কার প্রদান করা হয়।

 

জানা যায়, দীর্ঘ সময় ধরে মোঃ শামীম কাউসার ইনোভেটিভ পাবলিকেশন্স এর ম্যানেজিং ডিরেক্টর হিসেবে কাজ করে আসছেন। এছাড়া ইংরেজী ভাষায় তাঁর রচিত অনেক সহায়ক বই রয়েছে। তাঁর বইগুলোর মধ্যে Innovative Learner’s Handbook of English Grammar and Composition, Innovative Learner’s Handbook of English Freehand Writing, Innovative Learner’s Four Skills in English, Innovative Learner’s English Phonetics and Phonology, Innovative Learner’s JSC English Grammar and Composition, Innovative Learner’s SSC English Grammar and Composition etc. উল্লেখযোগ্য।

 

তিনি বলেন, বিন্দু থেকে শুরু করে আজ আমরা ৬৪ জেলার প্রতিনিধিগনদের নিয়ে কাজ শুরু করেছি। সবার সহযোগিতায় আজ আমরা শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভাকে বিকশিত করার ক্ষেত্রে ইনোভেটিভ পাবলিকেশন্স এর সহায়ক বইগুলো অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এ বছর আমরা জেলা সমন্বয়কারীদের মধ্যে উৎসাহিতকরণ উপলক্ষে ৫ জনকে ক্রেস্ট প্রদানের ব্যবস্থা করি।

 

এছাড়া স্মারক পুরষ্কার প্রদান শেষে তিনি নতুন ইউটিউব চ্যানেল ইনোভেটিভ পাবলিকেশন্স এর নামে আত্মপ্রকাশ করেন।