মেষ রাশি
নিম্নতন বিদ্যার ক্ষেত্র ভাল নয়। ব্যবসায় বা অন্য কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। মাথগরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে।

বৃষ রাশি
ব্যয়ের পরিমাণ বাড়তে পারে। সারা দিন ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে। ভাই-বোনের কাছ থেকে সাহায্য পেতে পারেন। দাম্পত্য সম্পর্ক উন্নতির যোগ।

মিথুন রাশি
কোনও নিয়ম লঙ্ঘন করার জন্য আপনাকে বিপদে পড়তে হতে পারে। উচ্চশিক্ষার স্থান শুভ। বাড়ির সকলকে নিয়ে ভ্রমণ হতে পারে। বিদ্যুৎ সংক্রান্ত জিনিস থেকে একটু সাবধান।

কর্কট রাশি
কোনও ভুল কাজের জন্য অনুতাপ হতে পারে। অতিরিক্ত দৌড়ঝাঁপ করার ফলে অসুস্থতা দেখা দিতে পারে। অসৎ কোনও লোকের জন্য আপনার বদনাম হতে পারে।

সিংহ রাশি
কারও কুপ্রভাবে সংসারে অশান্তি হতে পারে। সামাজিক সুনাম বা প্রতিপত্তি বিস্তারের যোগ। হারানো কোনও জিনিস উদ্ধার হতে পারে। নৃত্যশিল্পীদের জন্য উন্নতি অপেক্ষা করছে।

কন্যা রাশি
সংসারের কারণে মানসিক যন্ত্রণা বাড়তে পারে। অবাক করে দেওয়া কোনও সুখবর আসতে পারে। কাউকে টাকা ধার দেবেন না। তর্ক-বিতর্ক বিশেষ ভাবে এড়িয়ে চলুন।

তুলা রাশি
আগের দিনের থেকে ব্যয় বাড়তে পারে। সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যেতে পারে। অপরের উপকার করতে গিয়ে বিপদ হতে পারে।

বৃশ্চিক রাশি
ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ । দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন পথ খুলতে পারে।

ধনু রাশি
ভাল কোনও কাজের জন্য সুনাম পেতে পারেন। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, চুরির ভয় আছে। অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে হবে।

মকর রাশি
সকলের কাছ থেকে ভালবাসা পাবেন। জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তাবৃদ্ধি ঘটাতে পারে।

কুম্ভ রাশি
বন্ধুর বিরোধিতা থেকে সাবধান থাকুন। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। ভিটামিনের অভাবে শরীরে অনেক রোগ সৃষ্টি হতে পারে।

মীন রাশি
বাড়িতে অতিথি আসতে পারে। পেটের মস্যা বাড়তে পারে। ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ করতে পারবেন। সংসারে আর্থিক টানাপড়েন মিটে যাবে।