সৈয়দ মাহমুদ শাওন (রাজশাহী) : সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে সুনামের সাথে দ্বিতীয় বর্ষ পেরিয়ে তৃতীয় বর্ষে পদার্পণ করলো উত্তরাঞ্চলের স্বনামধন্য জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘ধূমকেতু নিউজ’।

এ উপলক্ষে রোববার (৪ ডিসেম্বর) বিকাল ৫ টার দিকে নগরীর কাদিরগঞ্জস্থ রাজশাহী সাংবাদিক ইউনিয়নের হল রুমে কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন।

বিশেষ অতিথি ছিলেন, ধূমকেতু নিউজ অনলাইন নিউজ পোর্টালের প্রকাশক ফায়সাল মোহাম্মদ শিশির, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের কোষাধক্ষ্য সরকার দুলাল মাহমুদ, রূপরেখা কিশোর মেলার প্রতিষ্ঠাতা পরিচালক ইব্রাহিম হায়দার, রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি মীর তোফায়েল হোসেন, নারী উন্নয়ন ফাউন্ডেশনের সভাপতি সেলিনা বেগম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ধূমকেতু নিউজ অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক মাহাবুবুর রহমান। উপস্থাপনায় ছিলেন, ধূমকেতু নিউজ অনলাইন নিউজ পোর্টালের বিশেষ রিপোর্টার ও রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের সহ সভাপতি জান্নাতুল মাওয়া সিফা।

এসময় উপস্থিত ছিলেন, ধূমকেতু নিউজ অনলাইন নিউজ পোর্টালের স্টাফ রিপোর্টার আল ফাত্তাহ সামাদ, ফটো সাংবাদিক শামিম ইসলাম ও ফায়সাল হোসেন।

আরও উপস্থিত ছিলেন, রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক মানিক, রাজশাহীর উপচার পত্রিকার স্টাফ রিপোর্টার ও অনলাইন সাংবাদিক ফোরামের সাধারণ সদস্য সোনিয়া খাতুন, সদস্য জিল্লুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে ধূমকেতু নিউজের প্রকাশক ফায়সাল মোহাম্মদ শিশির ও সম্পাদক মাহাবুবুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানান রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি মীর তোফায়েল হোসেনসহ কমিটির নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, ২০২০ সালে ‘সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে পাঠকের দ্বারে আমরা’ এ ¯েøাগানকে ধারণ করে যাত্রা শুরু হয় ধূমকেতু নিউজের। হাসি, আনন্দ ও সাফল্য নিয়ে পার হয়ে গেল দুইটি বছর। পাঠক প্রিয়তার মেলবন্ধনের যে যাত্রাপথ শুরু হয়েছিল ২০২০ সালের ০৪ ডিসেম্বর তা আজ তৃতীয় বছরে পদার্পণ করেছে। ইতিমধ্যে সকলের আস্থার প্লাটফর্ম হিসেবে পত্রিকাটি জায়গা করে নিয়েছে।

অনুষ্ঠানে বৃক্ষের প্রতি বিশেষ অবদান রাখায় রাজশাহী রূপরেখা কিশোর মেলার প্রতিষ্ঠাতা পরিচালক বৃক্ষপ্রেমী ইব্রাহিম হায়দারকে ধূমকেতু নিউজ পত্রিকার পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।