ঠাকুরগাঁও সদর উপজেলার ভুল্লী প্রেস ক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ভূল্লী প্রেস ক্লাবের সভাপতি আব্দুর রাজ্জাক বাপ্পি সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানটি ভুল্লী বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভুল্লী ডিগ্রি কলেজের অধ্যক্ষ জুলফিকার আলী, ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আতিকুর রহমান, বোদা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শরিফুল ইসলাম, ঠাকুরগাঁও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও সদর উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রশিদ, জেলা বিএনপির সংগঠনিকে সম্পাদক তাজউদ্দীন আহাম্মেদ তাজু, ৫ নং বালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্টো চৌধুরী, ৬ নং আউলিয়াপুর ইউনিয়ন চেয়ারম্যান আতিকুর রহমান, দেবীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান নুর ইসলাম, জেলা যুবলীগের উপ দপ্তর সম্পাদক এস এস শাওন চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী বাহার আলী সরকার, সদর উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি নূরে আলম, ভূল্লী বালিকা উচ্চ বিদ্যলয়ের প্রধান শিক্ষিকা দিলরুবা বেগম, ভূল্লী ব্যবসায়ী সমিতির সভাপতি আনারুল ইসলাম, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, “এডিবিবিএস যুব সংঘ” সংগঠনের সভাপতি রশিদুল ইসলাম রশিদসহ বিভিন্ন রাজনৈতিক ও বিশিষ্ট সমাজসেবী নেতৃবৃন্দ।

উক্ত অনুষ্ঠানের স্বাগত বক্তব্যে ভুল্লী প্রেস ক্লাবের সভাপতি আব্দুর রাজ্জাক (বাপ্পী) বলেন-” ভুল্লী প্রেস ক্লাব অনেক পরিশ্রম এর ফলে আমরা গঠন করতে পেরেছি। অদ্যবদি আমাদের প্রেস ক্লাবের সকল সদস্য ও সাংবাদিকগণ সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। ক্লাবটিকে আরো বেগবান করার জন্য তিনি সকলের সহযোগিতা চেয়ে উদাত্ত আহ্বান জানান।

 

” সংক্ষিপ্ত বক্তব্যে ভুল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আতিকুর রহমান বলেন-” ভুল্লী থানায় ভুল্লী প্রেস ক্লাব আমাদের অন্যতম সহায়ক একটি সংগঠন। সামনে পহেলা বৈশাখ ও পবিত্র ঈদ উপলক্ষে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে। কোন অপশক্তি যেন কোন অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পার। আপনারা সকলে থানায় আসবেন। আমাকে বিভিন্ন অসামাজিক কাজ- মাদক, জুয়া, চোরাকারবারি সহ সকল বিষয়ে তথ্য দিয়ে সহযোগিতা করবেন”।

বক্তব্যে ভূল্লী ডিগ্রী কলেজের অধ্যক্ষ জুলফিকার আলী বলেন-” ভুল্লী থানা আমাদের অনেক পরিশ্রম ও সাধনার ফসল। এক শ্রেনীর মানুষ থানা বিষয়ে বিভিন্ন কটু কথা ছড়াচ্ছে। কেউ যদি অপরাধ করে তাকে থানা ধরে নিয়ে আসলে সেটা তো সমস্যা নয়। থানা হয়ে গেছে এখন আমরা চাই ভূল্লী কে উপজেলা হিসেবে দেখতে “।

অনুষ্ঠানে ভূল্লী প্রেস ক্লাবের সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।