ঠাকুরগাঁওয়ে যুথী আক্তার (২৩) নামের এক গৃহবধূ একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন। এদের মধ্যে দুই পুত্র ও এক কন্যা সন্তান। মা ও তিন সন্তানই সুস্থ আছে। একসঙ্গে তিন সন্তানের জন্ম হওয়ায় যুথীর পরিবার ও আত্মীয়-স্বজনদের মধ্যে আনন্দের বন্যা বইছে বলে জানা গেছে।

মঙ্গলবার ( ১৭ জানুয়ারি) বিকেলে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে এই তিন নবজাতকের জন্ম হয়। যুথী আক্তার সদর উপজেলার ভুল্লী থানার দেবীপুর ইউনিয়নের কালেশ্বরগাঁও গ্রামের কৃষক তোফায়েল হোসেনের স্ত্রী। শিশুদের দেখার জন্য হাসপাতালে ভিড় করছে উৎসুক জনতা।

শিশুদের বাবা তোফায়েল হোসেন জানায়, বিয়ে হওয়ার তিন বছর পর আমার এই তিন সন্তান। এর আগে এক বছর পরে একটা মেয়ে হয়েছিল। দুই মাস বয়সে মারা গেছে। আজকে আমাদের কোল ভরিয়ে দিলেন আল্লাহ। আমরা সকলে অনেক খুশি।

এক সঙ্গে তিনটি সন্তান প্রসবের অনুভূতি জানতে চাইলে যুথী আক্তার বলেন, এক সঙ্গে তিনটি বাচ্চা জন্ম দেওয়া সত্যিই সৌভাগ্য। আপনারা সবাই আমার সন্তানদের জন্য দোয়া করবেন তারা যেন সুস্থ্য থাকে।

ঠাকুরগাঁও সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. খাদিজা করিম বলেন, অস্ত্রোপচারের মাধ্যমে একসঙ্গে তিন সন্তানের জন্ম হয়েছে। এদের মধ্যে দুই ছেলে ও এক মেয়ে। তাদের নাম এখনো রাখেনি। মা ও বাচ্চা সুস্থ রয়েছে। বাচ্চাদের ওজন বেশ ভালো।