জাতীয় পার্টির চেয়ারম্যান এবং  জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা এবং ১৮, লালমনিরহাট-০৩ (লালমনিরহাট সদর) সংসদীয় আসনের জাতীয় সংসদ সদস্য গোলাম মোহাম্মদ কাদের এমপির লালমনিরহাট সদর উপজেলার ৯টি ইউনিয়নে বরাদ্দকৃত গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ প্রকল্প (টিআর) ও গ্রামীণ অবকাঠামো সংস্কার (কাবিখা) এবং গ্রামীণ অবকাঠামো সংস্কার প্রকল্প (কাবিটা) উন্নয়ন প্রকল্পের কাজ দুর্বার গতিতে সমাপ্ত হয়েছে।
জানা গেছে, লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার ৯টি (মোগলহাট, কুলাঘাট, মহেন্দ্রনগর, হারাটি, খুনিয়াগাছ, রাজপুর, গোকুন্ডা, পঞ্চগ্রাম, বড়বাড়ী) ইউনিয়নে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ প্রকল্প (টিআর), গ্রামীণ অবকাঠামো সংস্কার (কাবিখা), গ্রামীণ অবকাঠামো সংস্কার প্রকল্প (কাবিটা) প্রকল্পের কাজগুলো শতভাগ শেষ হয়েছে।
আরও জানা গেছে, ১৮ লালমনিরহাট-০৩ (লালমনিরহাট সদর) সংসদীয় আসনের জাতীয় সংসদ সদস্য গোলাম মোহাম্মদ কাদের এমপির বরাদ্দের উন্নয়ন মূলক কাজ শেষ করা হলেও প্রাকৃতিক দুর্যোগ (অতিমাত্রায় বৃষ্টিপাত ও বন্যার) কারণে ক্ষতিগ্রস্ত হয়েছে। যা সরেজমিনে ঘুরে দেখা গেছে। এখন অনেক প্রকল্পের রাস্তার উপর পানি প্রবাহ রয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি বলেন, এসব উন্নয়নের মধ্যে রয়েছে টিআর, কাবিখা ও কাবিটা প্রকল্প। এসব উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের ফলে সাধারণ মানুষের জীবন মান উন্নয়ন হয়েছে। এ উন্নয়নের ধারা এমপি মহোদয় অব্যাহত রাখবেন বলে আমরা আশাবাদী।
জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা এবং ১৮, লালমনিরহাট-০৩ (লালমনিরহাট সদর) সংসদীয় আসনের জাতীয় সংসদ সদস্য গোলাম মোহাম্মদ কাদের এমপি সম্পর্কে একাধিক নেতাকর্মীগণ বলেন, তিনি সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে সুনাম অর্জন করেছেন। তার আসনের উন্নয়ন প্রকল্পগুলো শতভাগ বাস্তবায়ন হচ্ছে। যা অনুকরণীয় হয়ে থাকবে দিনের পর দিন ধরে।