রবীন্দ্রনাথ সরকার রিপন,রংপুর জেলা প্রতিনিধিঃ রংপুর মহানগর ৬নং ওয়ার্ড বুড়িরহাটে “বিজয়-১৬” এর উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। ২৭ মার্চ, ২০২৪ ইং রোজ বুধবার বিকাল ৩.৩০ ঘটিকায় বুড়িরহাট হাই স্কুল কক্ষে বিজয় ১৬ সামাজিক সংগঠনের উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিজয় ১৬ সংগঠনটির সম্মানিত সভাপতি, জনাব মোঃ জুবায়ের আহমেদ জুয়েল,সাধারণ সম্পাদক, মোঃআশরাফুল ইসলাম সুজন সহ সংগঠনের সকল কার্যকরী কমিটির সদস্যবৃন্দ।

আরো উপস্থিত ছিলেন, বিজয় ১৬ এর সম্মানিত উপদেষ্টা জাহেদুল ইসলাম, মানিক মিয়া, শায়েখ আশরাফুল ইসলাম, আব্দুল জলিল,জাহেদুল ইসলাম রতন, আব্দুল মান্নান সহ প্রমুখ।

আলোচনা সভায় প্রধান অতিথি জুবায়ের আহমেদ জুয়েল বলেন, বিজয় ১৬ একটি বহুমুখী সামাজিক উন্নয়ন মূলক সংগঠন, এই সংগঠন মানুষের আপদ বিপদে কাজ করে চলছে। অসহায় পরিবারের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছে। রোজার মাসে প্রতিটি গরীর দুখী মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। আমরা আগামী ২ বছরের মধ্যে সংগঠনটির জন্য স্থায়ীভাবে জায়গা নির্বাচন করে সেখানে অফিস তৈরী করব। এলাকার সকলের জীবন মান ঠিক রাখতে সংগঠনটি প্রতিজ্ঞাবদ্ধ।

সংগঠনটির পক্ষ থেকে সড়ক দুর্ঘটনায় আহত বুড়িরহাট মৌলভীবাজারের আতিয়ার রহমান (৭০) নামে এক ব্যক্তিকে হুহল চেয়ার দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেন সংগঠনের সকল সদস্যরা।

আলোচনা শেষে ইফতার মাহফিলে দোয়া করেন হাফেজ মোঃ সাজু মিয়া, খতিব, বুড়িরহাট গোয়ালু নতুন পাড়া জামে মসজিদ।

ইফতার গ্রহন শেষে সংগঠনটির সভাপতি সকলের কাছে দোয়া চেয়ে অনুষ্ঠানটি সমাপ্ত ঘোষণা করেন।