মোঃ শরিফ উদ্দিন, শেরপুর প্রতিনিধি: শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর ৮৭তম জন্ম বার্ষিকী উপলক্ষে শেরপুর জেলা ছাত্রদল কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসাবে পথ শিশু ও অসহায় ছিন্নমূলের মাঝে আজ সকালে শেরপুর শহরের গৃর্দ্দানারানপুর এলাকায় শীতবস্ত্র বিতরন করেন।

শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেরপুর জেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ শওকত হোসেন।

সভায় উপস্থিত ছিলেন শেরপুর জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল লতিফ, জেলা ছাত্রদল সহ-সভাপতি শুভ্র দে, সাগর আহামেদ, যুগ্ম সাধারন সম্পাদক কায়েস, মেহেদী হাসান হৃদয়, সোহানুর রহমান রনি, সহ-সাংগঠনিক সম্পাদক আবির হোসেন, রাব্বি আল হাসান বাবু, প্রচার সম্পাদক মাহানুর রোশান মাহিন, শেরপুর শহর ছাত্রদলের সদস্য সচিব খালিদুজ্জামান সিদ্দিকী আসিফ সহ জেলা ছাত্রদল, শহর ছাত্রদল ও থানা ছাত্রদলের নেতৃবৃন্দ এবং অসহায় দরিদ্র শিশু ও ছিন্নমূল মানুষ ও এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের সভাপতি মোহাম্মদ শওকত হোসেন বলেন, আমরা আপনাদের নিত্তপ্রয়োজনীয় জিনিসের মূল্য বৃদ্ধি ও ভোটাধিকার সহ বিভিন্ন অধিকার আদায়ে সোচ্চার ঠিক তেমনি জনাব তারেক রহমানের নির্দেশনায় বিভিন্ন দূর্যোগে আপনাদের পাশে থাকার সর্বাত্মক চেষ্টা করি।

জনাব তারেক রহমানের এই উপহার আপনারা গ্রহণ করে আমাদের কৃর্তজ্ঞ করবেন। সেখানে শতাধিক শিশু, নারী ও বৃদ্ধদের মাঝে কম্বল বিতরণ করেন।