নিজস্ব প্রতিনিধি: ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় দেশে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। দেশের চলমান উন্নয়নে রুপ পরির্বতন হচ্ছে। তারই ধারাবাহিকতায় ব্যাপক উন্নয়ন হয়েছে। মণিরামপুরের রাস্তাঘাটসহ সার্বিক বিষয়ে ব্যাপক উন্নয়ন হয়েছে। আমজাদ হোসেন লাভলু উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় মণিরামপুরের এ উন্নয়ন অব্যহত থাকবে এটা আমি বিশ্বাস করি। উন্নয়নের কিছু চলমান কাজও রয়েছে। বিগত দিনগুলোতে সাধারন মানুষের পাশে যেমন ছায়াসঙ্গী হয়ে ছিলাম, ভবিষ্যতেও থাকবো। আমি এবং আপনারা সকলে মিলে লাভলুকে সাথে নিয়ে এ উপজেলাকে একটি আধুনিক, সমৃদ্ধশালী ও উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলবো।’

মণিরামপুরে আওয়ামীলীগের উদ্যোগে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলুর গণসংবর্ধনা ও আনন্দ শোভাযাত্রা শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন সাবেক সংসদ সদস্য এবং সাবেক স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য।

শুক্রবার বিকেলে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে মণিরামপুর উপজেলা নির্বাচনী পরিচালনা কমিটির আয়োজনে পৌর আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান।

উপজেলা আওয়ামীলীগনেতা ও সাবেক পৌর কাউন্সিলর গোপাল মল্লিকের পরিচালনায় এতে সংবর্ধিত অতিথি নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আমজাদ হোসেন লাভলু বলেন, মণিরামপুরের সকল জনগণের সকলের কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনারা আমাকে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করায় আমি আপনাদের কাছে চিরঋনি হয়ে গেলাম। আজ থেকে নতুন উদ্যোগে আমি আপনাদের জন্যে কাজ করতে চাই। আধুনিক উপজেলা বানানোর স্বপ্নকে বাস্তবে পরিণত করতে চাই। এ ব্যাপারে আমি আপনাদের সকলের সার্বিক সহযেঙাগিতা চাই। ইনসাল্লাহ মণিরামপুরকে একটি স্মার্ট উপজেলা হিসেবে গড়তে পারবো। আমার কারো প্রতি কোন রাগ, অভিমান বা হিংসা নাই। সকলকে সঙ্গে নিয়েই আল্লাহর রহমতে কাজ করে যেতে চাই। আমি আপনাদের দোয়া, পরামর্শ, সহযোগিতা এবং ভালোবাসা চাই।’

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামীলীগনেতা অ্যাড. বশির আহম্মেদ খান, জেলা শ্রমিক লীগের সহসভাপতি বাবুল করিম বাবলু, উপজেলা আওয়ামীলীগনেতা জেলা পরিষদ সদস্য, সাবেক ইউপি চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী, পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ইউপি চেয়ারম্যান শেখর চন্দ্র রায়, ইঞ্জি. আলমগীর হোসেন, আব্দুল আলিম জিন্নাহ, আওয়ামীলীগনেতা মনিরুজ্জামান মনি, সাবেক উপজেলা আওয়ামীলীগ নেতা অজিত ঘোষসহ প্রমুখ।