জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক ও সাবেক প্রেসিডিয়াম সদস্য এবং এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদকে জাতীয় পার্টি এবং বিরোধী দলীয় নেতা ও দশম সম্মেলন উপলক্ষে গঠিত কমিটির আহবায়ক বেগম রওশন এরশাদ এমপি’র মূখপাত্র করা হয়েছে।

শনিবার সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়কদের জরুরি সভায় নেয়া সিদ্ধান্ত অনুযায়ী রোববার বিশেষ বিজ্ঞপ্তিতে এ আদেশের কথা জানানো হয়।

আদেশে বলা হয়, যুগ্ম আহবায়কদের মতামত ও সর্বসম্মতিক্রমে পার্টির দশম কাউন্সিল না হওয়া পর্যন্ত কাজী মামুনুর রশীদ জাতীয় পার্টি এবং সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি’র মূখপাত্র হিসেবে দায়িত্ব পালন করবেন।

যুগ্ম আহবায়কদের চুড়ান্ত সিদ্ধান্ত ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গোলাম মসীহ্’র সুপারিশক্রমে কাজী মামুনুর রশীদের নিয়োগ অনুমোদন দিয়েছেন বেগম রওশন এরশাদ এমপি।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, এ আদেশ এরইমধ্যে কার্যকর হয়েছে। এখন থেকে যে কোনো সংবাদ ও তথ্য বা সাংগঠনিক আদেশ সংবাদ মাধ্যমে সরবরাহ করা হবে মূখপাত্রের পর্যবেক্ষণ ও অনুমোদন সাপেক্ষে। যা গণমাধ্যমে প্রেরণ করা হবে প্রেস উইংয়ের মাধ্যমে।