ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লী থানাস্থ মুন্সিরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ২ (দুই) দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

রবিবার (১৯ মার্চ) বিকাল ৩ ঘটিকায় পুরস্কার বিতরণ খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণ শেষে মনোজ্ঞা সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে মুন্সিরহাট বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল।

 

গেষ্ট অব অনার হিসেবে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য দেবাশীষ দত্ত সমীর।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সাব্কে জেলা পরিষদ সদস্য মারুফ হোসেন, দেবীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান নুর ইসলাম, সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, সদর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তাফা সরকার, বিদ্যলয়ের প্রধান শিক্ষক ইমরান আলী প্রমুখ।