দিনাজপুরের খানসামায় কর্মরত গণমাধ্যম কর্মীদের ঐতিহ্যবাহী সংগঠন খানসামা প্রেসক্লাবের ২ বছর মেয়াদি নতুন কমিটি গঠন করা হয়েছে।এতে দৈনিক অপরাধ চিত্র ও মুসলিম টাইমস এর খানসামা উপজেলা প্রতিনিধি মোঃ মোজাফ্ফর হোসেনকে সভাপতি ও daily observer উপজেলা প্রতিনিধি সিকান্দার আলী কাবুলকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

১০ জুন (শুক্রবার) সকাল ১০ ঘটিকার দিকে খানসামা প্রেসক্লাবের কার্যালয়ে বিশেষ এক সভায় সর্বসম্মতিক্রমে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন-সহ – সভাপতি তফিজ উদ্দিন আহমেদ,যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম রেজা, সাংগঠনিক ও আইন বিষয়ক সম্পাদক- আজিজার রহমান,দপ্তর সম্পাদক-মাসুদ রানা,সহ দপ্তর সম্পাদক-সুজন শেখ,অর্থ সম্পাদক-রফিকুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক-শফিকুল ইসলাম সোহাগ, ত্রাণ ও সমাজ কল্যাণ-জসিম উদ্দিন,সাহিত্য ও ক্রীড়া সম্পাদক-অনন্য আমিনুল,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক-শেখ নেছারুল ইসলাম,শিক্ষা বিষয়ক সম্পাদক-ভুবন সেন, পরিবেশ বিষয়ক সম্পাদক-পরিমল রায়,মহিলা বিষয়ক সম্পাদক-নাসিমা হোসেন,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক- ফারুক আহমেদ।

এ ছাড়াও সাধারণ সদস্যরা হলেন- আব্দুল লতিফ,শাকিল, ইমন ইসলাম।

এসময় বক্তব্য রাখতে গিয়ে খানসামা প্রেসক্লাবের সভাপতি বলেন, প্রেসক্লাব এ যারা নতুন কমিটিতে স্থান পেয়েছে তারা আগামীতে তাদের কাজের মাধ্যমে নিজেদের আরো যোগ্যতার পরিচয় সকলের মাঝে ফুটিয়ে তুলবে।