কাঠালিয়া প্রতিনিধি: ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলা প্রতিবন্ধী বিথী আক্তারকে ফেসবুকের মাধ্যমে সন্ধান পেয়ে হুইলচেয়ার উপহার দিলেন আনোয়ার জাহানা ফাউন্ডেশনের চেয়ারম্যান আজাদুল ইসলাম।

গত ২৩ শে এপ্রিল কাঠালিয়া প্রেসক্লাব ও বরিশাল সাংবাদিক কল্যাণ পরিষদ এবং কাঠালিয়া নাগরিক ফোরামের সভাপতি মোঃ বাদল হাওলাদার তার ফেইসবুকে একটি পোষ্টের মাধ্যমে জানান। উপজেলার দক্ষিণ চেঁচরী গ্রামের কুদ্দুস খানের মেয়ে বিথী আক্তার শারীরিক প্রতিবন্ধীর, তার পিতা কুদ্দুস খান আর্থিকভাবে অসচ্ছল।

একটি হুইল চেয়ার কেনার সামর্থ্য তাদের নেই। মানবেতর এই পোস্ট দেখে আনোয়ার জাহানা ফাউন্ডেশনের চেয়ারম্যান আজাদুল ইসলাম প্রতিবন্ধী বিথী কে একটি হুইল চেয়ার উপহার দেন।

২১ শে মে শনিবার সকাল ১১ টায় কাঠালিয়া প্রেসক্লাবের সভাকক্ষে প্রতিবন্ধী বিথী আক্তার কে হুইলচেয়ার উপহার দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন কাঠালিয়া প্রেসক্লাব ও কাঠালিয়া নাগরিক ফোরামের সভাপতি বাদল হাওলাদার, কাঠালিয়া প্রেসক্লাব ও কাঠালিয়া নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম রাসেল শিকদার, কাঠালিয়া প্রেসক্লাবের তথ্য বিষয়ক সম্পাদক ও বরিশাল সাংবাদিক কল্যাণ পরিষদ এবং কাঠালিয়া নাগরিক ফোরামের দপ্তর সম্পাদক মোঃ ইলিয়াস হাওলাদার,জাতীয় পার্টীর কাঠালিয়া উপজেলা শাখার সভাপতি খসরু পঞ্চায়েত, মোঃ আসাদ।