দীর্ঘদিন পর একসঙ্গে ছুটি কাটাচ্ছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। মেয়ে ভামিকাকে নিয়ে দক্ষিণ আফ্রিকার সমুদ্রসৈকতে সময় কাটাচ্ছেন এই দম্পতি। সেখানে গিয়ে মুহূর্ত শেয়ার করতে গিয়ে তুমুল সমালোচনার কবলে পড়েছেন। সেখানকার সমুদ্রসৈকতে একের পর এক সুইমস্যুট পরা ছবি তুলে তা ইনস্টাগ্রাম ও ফেসবুকে দিচ্ছেন তিনি।

এসব ছবির নিচে প্রশংসার পাশাপাশি ব্যাপক খোলামেলা হওয়ায় তীব্র সমালোচনারও মুখোমুখি হয়েছেন নায়িকা।
গত রবিবার কমলা রঙের দুটি সুইমস্যুট পরা ছবি পোস্ট করে সমালোচনার মুখোমুখি হলেও সেসবকে পাত্তা দেননি। আজ ফের দুটি ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁকে কালো রঙের সুইমস্যুটে দেখা যাচ্ছে। অনেকে এই ছবি দুটির প্রশংসাও করছেন।

দুই দিনের ছবি নিয়ে নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গেছে। এক নেটিজেন মন্তব্যের ঘরে বলছেন, তোমাকে মনে রাখতে হবে যে তুমি একজন ক্রিকেটারের স্ত্রী, তোমার এমন সব খোলামেলা পোশাক মানায় না। তাঁকে উত্তর দিয়ে আরেকজন লিখেছেন, ‘গাধা, তুমি কি জানো আনুশকা শর্মাও একজন বলিউড সুপারস্টার?’

ছবির নিচে বিষ্ণু নামের একজন নেপালি লিখেছেন, হয়তো তোমার বাবা-মা, বোন-ভাইয়েরা এই ছবিটা দেখছে। তুমি নির্লজ্জ। তোমার পরিচ্ছদ পরিবর্তন করো। তবে আশ্চর্যের বিষয় হচ্ছে আনুশকা শর্মার এসব ছবিতে প্রচুর বাংলা মন্তব্য ও মিম দেখা গেছে। অর্থাৎ প্রচুর বাংলাদেশি নেটিজেন ছবিতে প্রতিক্রিয়া জানাচ্ছেন।