দিনাজপুরের খানসামায় সন্তানের হত্যার বিচারের দাবি নিয়ে রাস্তায় মানববন্ধন করেছেন নিহতের বাবা-মা, পরিবার ও এলাকাবাসী।

গতকাল ২ আগষ্ট (মঙ্গলবার) উপজেলার ভেড়ভেড়ী ইউনিয়নের টংগুয়া কুমারপাড়া গ্রামে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত অপো রানী রায়ের বাবা মথুরা চন্দ্র রায়, মা মালতি রানী রায়, নিহতের চাচা ডিজেন চন্দ্র রায় ও প্রমোদ চন্দ্র রায়।

এছাড়াও এলাকাবাসীরপক্ষ থেকে বক্তব্য রাখেন, অনন্ত চন্দ্র রায়, নিপেন্দ্র নাথ রায়, উজ্জল রায়, কলেজ ছাত্রী যুতিকা রানী রায় ও প্রতিবেশি পারুল রানী রায়সহ আরও অনেকে।

মানববন্ধনে নিহতের বাবা মথুরা চন্দ্র রায় বলেন,পরিকল্পিতভাবে আমার মেয়েকে হত্যা করা হয়েছে। তবে এ ঘটনায় ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য থানায় মামলা না নেওয়া বিষয়ে নানান অজুহাত এবং এই হত্যাকান্ডকে বজ্রপাত বলে সাজানোর চেষ্টা চলছে।

এ ঘটনার সুষ্ঠ তদন্ত করে হত্যাকারীদের খুঁজে বের করে কঠিনতম দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন এলাকাবাসী ও পরিবারের সদস্যরা। উল্লেখ্য, গত ২৯ জুলাই সন্ধ্যার দিকে বাবা মথুরা চন্দ্র রায়ের বাড়ি থেকে স্বামী মিশন চন্দ্র রায়ের বাড়ি যাওয়ার পথে দুই কন্যা সন্তানের জননী অপো রানী রায়ের লাশ ও তার শিশু সন্তান বিপাশাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে খানসামা থানা পুলিশ। এলাকাবাসী ও পরিবারের দাবি অপো রানী রায়কে সংঘবদ্ধভাবে গণধর্ষণ করার পরে ঘটনাটি কে ধামাচাপ দেওয়ার জন্য তাকে হত্যা করা হয়েছে।