মো. সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধিঃ যশোরের বেনাপোল সীমান্তের কাগজপুকুর বাজার থেকে একটি এলিয়েন প্রাইভেটকারে ৪ হাজার ৯৬৫ পিস ইয়াবা,১০০ বোতল ফেনসিডিল ও ৪ কেজি গাজাসহ সোহাগ হোসেন (৩৫) নামে এক মাদক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে বেনাপোলের কাগজপুকুর বাজার থেকে তাকে আটক করা হয়। আটক সোহাগ শার্শা উপজেলার বাগআঁচড়া সাতমাইল এলাকার মৃত মহর আলীর ছেলে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক শাহেদ মিনহাজ সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে সন্দেহভাজন নম্বর বিহীন একটি এলিয়েন প্রাইভেটকার জব্দ করে। প্রাইভেট কারটি বেনাপোল বিজিবি কোম্পানি সদরে নিয়ে তার মধ্যে তল্লাশি করে ৪ হাজার ৯৬৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৪ কেজি গাঁজা ও ১০০ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এ সময় সোহাগ হোসেন নামে একজন মাদক পাচারকারীকে আটক করা হয়। বিজিবিরি উপস্থিতি টের পেয়ে আরও ২জন আসামী পালিয়ে যাই।

আটককৃত প্রাইভেটসহ মাদকের বাজারমুল্য ৫০ লাখ ৬৩ হাজার টাকা। আটক আসামিকে মাদক আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান বিজিবির এই কর্মকর্তা।