চলতি অক্টোবরের ৩ তারিখে বাংলা গানের যুবরাজ খ্যাত কণ্ঠশিল্পী আসিফ আকবরের বড় ছেলে শাফকাত আসিফ রণ’র বিয়ে দিয়েছেনসঠিক সময়ে ছেলেকে বিয়ে করিয়ে স্বস্তিতে এই গায়ক।

বিয়ের অনুষ্ঠানের দুই পরিবারের লোকজন ছাড়াও শোবিজের অনেক তারকা হাজির হয়েছিলেন। মঙ্গলবার (১১ অক্টোবর) সন্ধ্যা ৭টা ১০ মিনিটে ছেলের বিয়েতে তোলা একটি ছবি পোস্ট করেছেন আসিফ। সেখানে পুত্রবধূসহ গায়কের স্ত্রী, পুত্র-কন্যাকেও দেখা যাচ্ছে। পারিবারিক ছবিটি পোস্ট করে সন্তানদের সঠিক সময়ে বিয়ে করানোর জন্য অভিভাকদের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি। পোস্টটি ইতোমধ্যে ভাইরাল হয়ে গেছে।

আসিফ লিখেছেন, ‘আমি বিয়ে করেছি উনিশ বছর তিন মাস বয়সে। বলা যায়, বেগমের ভালবাসার প্রতি শ্রদ্ধা জানাতেই সেই প্রেশার কুকার গিলে ফেলা। জীবনের বাঁকে বাঁকে ঠোক্কর খেয়েও আমাদের সংসার টিকে আছে এবং কলেবর বাড়ছেই। আলহামদুলিল্লাহ। আমার দুই ছেলের বয়স বাইশ হওয়া মাত্রই তাদের পিছনে আঠার মতো লেগে আছি বিয়ে করানোর জন্য। তাই রণ’র সম্মতি পাওয়া মাত্রই আর কালক্ষেপণ করিনি।

ছাব্বিশ বছরে আমাদের রণ এখন গর্বিত বিবাহিত পুরুষ।’ তিনি আরও লেখেন, সন্তানদের ঘরমুখী এবং পরিবারের প্রতি দায়িত্বশীল হিসেবে তৈরী করতে সঠিক সময়ে বিয়ে করানো আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ। সন্তানের বিয়ে নিয়ে এখনো ইতস্ততবোধে আছেন যারা, তারা দ্রুত সিদ্ধান্ত নিন। আমি একজন সফল সংসারী মানুষ, সেই এঙ্গেল থেকে ফ্রি টিপস দিলাম। স্মার্ট গার্ডিয়ান হউন, সঠিক কাজটি করুন।’