আমরা রোগ নির্ণয় নিরাময় ও চিকিৎসা সেবায় নিবেদিত প্রাণ এই প্রতিবাদ্য কে সামনে রেখে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁও মেডিকেল টেকনোলজিস্ট ক্লাব এর আয়োজনে শোভাযাত্রা আলোচনা সভা ও বৃক্ষরোপণ উৎসব অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতাল সিভিল সার্জন কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয় শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

এরপর এক সিভিল সার্জন কার্যালয় সভাকক্ষে আলোচনার শোভা অনুষ্ঠিত হয়

ঠাকুরগাঁও মেডিকেল টেকনোলজিস্ট ক্লাব এর সভাপতি মোঃ সুজন আলীর সভাপতিত্বে

এ সময়ে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডাঃ নুর নেওয়াজ আহমেদ, জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ফিরোজ জামান জুয়েল,অ্যাডভোকেট জাহিদ ইকবালসহ অন্যান্যরা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক নুরুল্লাহ কামিল।

এ সময় বক্তারা ক্লাবের কর্মকাণ্ডকে সাধুবাদ জানিয়ে বলেন এভাবেই সকলের পাশে থেকে সহযোগিতা করে যেতে হবে। এবং এ বৃক্ষরোপণ অনুষ্ঠানের প্রত্যেকটি মানুষকে একটি করে গাছ রোপন করতে হবে তাহলে আমাদের শহর সবুজের সমরহ হবে এবং প্রাকৃতিক সৌন্দর্য বেড়ে উঠবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টেকনোলজিস্ট ক্লাবের সদস্যরা, মেডিকেলের ছাত্র-ছাত্রী সহ জেলা শহরের বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারের মালিকরা।

অনুষ্ঠান শেষ সিভিল সার্জন চত্বর সহ বিভিন্ন স্থানে বৃক্ষরোপণ করা হয়, এবং মেডিকেলের ইন্টার্নিং ছাত্র-ছাত্রী ও অন্যান্যদের মাঝে প্রায় দের শতাধিক বিভিন্ন প্রজাতের ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়।