আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধিঃ ব্রিটিশ আমেরীকান ট্যোব্যাকো কোম্পানীর অফিস থেকে সুপারভাইজার রবিউল ইসলামের(৩৮) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার(১৩ নভেম্বর) দুপুর ১২টার দিকে লালমনিরহাটের পাটগ্রাম পৌরসভার কোর্টতলী এলাকার কোম্পানীটির অফিস থেকে মরদেহ উদ্ধার করা হয়।

মৃত রবিউল ইসলাম উপজেলার পাটগ্রাম ইউনিয়নের ধবলসুতি রাজারহাট এলাকার ওয়াজ উদ্দিনের ছেলে। তিনি ব্রিটিশ আমেরীকান ট্যোব্যাকো কোম্পানীর গুডলীফ সিগারেট সেকশনের সুপারভাইজার ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, রবিউল ইসলাম গুডলীফ সেকশনের সুপারভাইজার পদে কর্মরত ছিলেন। পাটগ্রাম পৌরসভার কোর্টতলী এলাকার কোম্পানীর অফিসের একটি রুমে মাঝে মধ্যে রাত্রিযাপন করতেন। রোববার(১৩ নভেম্বর) সকালে অফিসের কর্মকর্তা কর্মচারীরা অফিসে এসে তার রুমে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পাটগ্রাম থানা পুলিশ মরদেহের সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ উদ্ধার করে।

পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওমর ফারুক জানান, এটি হত্যা না কি আত্নহত্যা তা নিশ্চিত করা যাচ্ছে না। তদন্ত চলছে। তদন্ত এবং মরদেহের ময়নাতদন্ত প্রতিবেদন এলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।