রংপুর মহানগরে অবস্থিত বুড়িরহাট উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি নির্বাচন অনুষ্ঠিত হয়।  ম্যানেজিং কমিটি গঠনের দায়িত্ব প্রাপ্ত প্রিজাইডিং অফিসার মোঃ এস আর ফারুক বলেন ২৭  নভেম্বর সকাল  ৮ টা হইতে বিকাল ৪ টা পর্যন্ত  ভোট গ্রহন করা হয় এতে ভোটারা সুষ্ঠ, সুন্দর ও মনোরম পরিবেশে ভোট প্রদান করেন।
ভোট প্রদান শেষে  তফসিল অনুযায়ী গত ২৭ নভেম্বর  ম্যানেজিং কমিটির সকল সদস্য নির্বাচন সু  সম্পন্ন হয়।  ভোট গ্রহণ শেষ হওয়ার সাথে সাথে ভোট গ্রহণ কাজে  ব্যবহৃত ব্যালট পেপার সমূহ সুষ্ঠু ভাবে গণনা করে সাধারণ অভিভাবক সদস্য পদে ৪ জন মোঃ আব্দুস সামাদ  ১ম (৫৫০ ভোট ) , মোঃ আব্দুর মতিন ২য় (৫১১ভোট) , মোঃ রেজাউল করিম বকুল ৩য়(৫০৩) ভোট মোঃ শফিউল আলম ৪র্থ (৪৭৩) ভোট ।  মহিলা অভিভাবক সদস্য পদে ১ জন আকলিমা বেগম ১ম (৫৯৯ ভোট) পেয়ে নির্বাচিত  হন। প্রাপ্ত  বৈধ ব্যালট  পেপারের সংখ্যা (৭৯২) এবং বাতিলকৃত ব্যালট পেপারের সংখ্যা (২৩৯)  মোট ব্যালট পেপার সংখ্যা ১০৩১।
এসময় বুড়ির হাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রহুল মোয়াজ্জেমের সাথে কথা বললে তিনি বলেন সাধারণ শিক্ষক সদস্য ২ জন মি.ধনন্জয় কুমার রায় ও মোঃ রুহুল কুদ্দুস সরওয়ার এবং  সংরক্ষিত মহিলা সদস্য ১ জন মোছাঃআফিয়া হাসনাইন   বিনা প্রতিদ্বন্দ্বিতায়  এর আগে নির্বাচিত হয়েছেন । তিনি আরো বলেন সাধারণ অভিভাবক সদস্য নির্বাচিত হয়েছে এখন আমরা  সভাপতি  নির্বাচিত করবো।