সৌদি প্রো লিগে শুক্রবার রাতে জয় পেয়েছে আল-নাসের। তারা ২-১ গোলে হারিয়েছে আল-তাওউনকে। আল-নাসেরের হয়ে গোল করেছেন আব্দুলরহমান গারেব ও আব্দুল্লাহ মাদু। ক্রিস্টিয়ানো রোনালদো গোল না পেলেও দুটি গোলেই করেছেন অ্যাসিস্ট।

এই জয়ে সৌদি প্রো লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে আল-নাসের। ১৭ ম্যাচের ১২টিতে জিতে ও ৪টিতে ড্র করে ৪০ পয়েন্ট নিয়ে পয়েন্ট গোল ব্যবধানে এগিয়ে শীর্ষে উঠেছে তারা। আল-ইত্তিহাদ সমান ম্যাচ থেকে সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে পিছিয়ে আছে দ্বিতীয় স্থানে। এক ম্যাচ বেশি খেলা আল-শাবাব ৪০ পয়েন্ট নিয়ে আছে তৃতীয় স্থানে।

এদিন ম্যাচের ১৭ মিনিটেই এগিয়ে যায় আল-নাসের। এ সময় মাঝ মাঠ থেকে ক্রিস্টিয়ানো রোনালদোর বাড়িয়ে দেওয়া বল ডি বক্সের সামনে পেয়ে বক্সে ঢুকে ঠাণ্ডা মাথায় দূরের পোস্ট দিয়ে জালে জড়ান আব্দুলরহমান। তার গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় আল-নাসের। বিরতির পর ৪৭ মিনিটে সমতা ফেরান আল-তাওউনের আলভারো মেদরান। ৭৮ মিনিটের মাথায় রোনালদোর অ্যাসিস্টে, মাদুর গোলে আবার এগিয়ে যায় আল-নাসের। এ সময় গোলপোস্টের সামনে বল পেয়ে যান রোনালদো। তিনি ব্যাকহিলে সেটা বাড়িয়ে দেন মাদুকে। মাদু আলতো টোকায় জালে পাঠান।