শিক্ষামূলক সংগঠন আলোকবর্তিকার সদস্যদের মাঝে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই উপহার প্রদান করেছেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম। গতকাল বিকাল ৫ টায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কার্যালয়ে সংগঠনের সদস্যদের মাঝে বই উপহার প্রদান করা হয়।

এসময় মাননীয় উপাচার্য প্রফেসর ড. শাহ্ আজম বলেন, বঙ্গবন্ধুকন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ২০৪১ সাল নাগাদ যে উন্নত বাংলাদেশ গঠনের রূপরেখা প্রণয়ন করেছেন, তার জন্য উপযুক্ত নাগরিক হিসেবে তোমাদের তৈরি হতে হবে। আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রদর্শিত পথ এবং মুক্তিযুদ্ধের চেতনা নিজেদের মধ্যে ধারণ করতে হবে এবং তদুনাযায়ী কাজ করার মধ্যেই স্বদেশপ্রেম নিহিত। এ কারণে নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে হবে।

এসময় আলোকবর্তিকার তরুণ আলোকচ্ছটরা তাদের আনন্দ অনুভূতি প্রকাশ করেন এবং গ্রন্থ উপহার দেওয়ায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম মহোদয়কে ধন্যবাদ জ্ঞাপন করেন। রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের আয়োজনে বই উপহার অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব মোঃ সোহরাব আলী, রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. মোঃ ফখরুল ইসলাম, বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ এবং আলোকবর্তিকার প্রতিষ্ঠাতা সভাপতি সুমনা আক্তারসহ তরুণ আলোকচ্ছটারা উপস্থিত ছিলেন।