মোঃ আজগার আলী, জেলা প্রতিনিধি সাতক্ষীরাঃ সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের একজন সুনামধন্য ইউপি সদস্যা নিপা চক্রবর্তী। তিনি ভোর থেকে রাত পর্যন্ত জনগণের কল্যানে কাজ করে যাচ্ছেন। জনগণের দাবি তুলে ধরছেন উপর মহলে।

উপজেলা থেকে জনসাধারণের কল্যানে যে প্রকল্পগুলো আসে এর শতভাগ সাধারণ মানুষের মাঝে সমবন্টন করে থাকেন। নিপা চক্রবর্তী যে কয়দিন ইউপি সদস্যা হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন এরই মধ্যে জনপ্রিয়তা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ৩ টি ওয়ার্ডের লোকজন তার পরিবারের মত বলে জানিয়েছেন এই ইউপি সদস্যা।

জানা গেছে, ইউপি সদস্য নিপা চক্রবর্তী তার ৩টি ওয়ার্ডে সরকারের যে সুযোগ সুবিধাগুলো আসে সেগুলো দলমত নির্বিশেষে অসহায় মানুষের কাছে পৌছে দেন তিনি। জনগণের হয়রানি বন্ধে তিনি নিজের নির্বাচনী এলাকায় ক্ষমতা পাওয়ার পর থেকে জনগনের দ্বায়িত্ব পালনে সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে তাদের খোঁজ খবর নিয়ে থাকেন। এর ফলে সাধারণ মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন বলে জানিয়েছেন স্থানীয়রা

এই বিষয়ে কয়েকজন এলাকা বাসি জানান, আমরা নিপা চক্রবর্তীর মত একজন জনপ্রতিনিধি পেয়ে গর্বিত। কারন তিনি আমাদের সময়ে অসময়ে বিপদে আপদে পাশে এসে সহযোগী করে থাকেন।

এই বিষয়ে ইউপি সদস্যা নিপা চক্রবর্তী বলেন, মানুষের সেবা করায় আমার ধর্ম। অসহায় মানুষের কল্যানে কাজ করে যাচ্ছি। সম্প্রতি তার বিরুদ্ধে নানা যড়যন্ত্রের কথা উল্লেখ করে তিনি বলেন, আমি জনপ্রতিনিধি হিসেবে কেমন সেটা জনগণ জানে। দুই একজন আমার বিরোধীতা করলেও সৃষ্টি কর্তার আশীর্বাদে সাধারণ মানুষের সেবা করে যেতে চাই।