এনামুল হাসান কেশবপুর (যশোর):

মানুষের পাশে আস্থা হয়ে দাঁড়িয়েছে, তারাই মানবতার কারিগর। সমাজের ঝামেলাহীন মানুষের সাথে এখনো কিছু মানুষ আছে যারা জীবন বলতে বোঝে শুধু নিজের জন্য বেঁচে থাকা নয় আর্তমানবতার সেবায় নিজেকে বিলিয়ে দেওয়া। তাঁরা দাঁড়িয়ে আছে মানবতার প্রশ্নে। তাঁরা নিজেদের অবস্থান থেকে সাধ্যমত এগিয়ে আসার চেষ্টা করছে।

এমনই একটি প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে এস আর যুব ও সমাজকল্যাণ সংস্থা এর উদ্যোগে যশোর কেশবপুরে ভরত-ভায়না গ্রামের দুস্ত আলেয়া বেগমের-বসত ঘর তৈরির শুভ উদ্বোধন । উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন এস.এম হোসেন আলী অধ্যাপক, সরকারি সুন্দরবন আদর্শ কলেজ, খুলনা।


বিশেষ অতিথি: মোবারক হোসেন শিক্ষক, ভেরচী মাধ্যমিক বিদ্যালয়। সাংবাদিক এনামুল হাসান নাঈম গোলাম কিবরিয়া পরিচালক, এস আর যুব ও সমাজ কল্যাণ সংস্থা সুফিয়া পারভীন শিখা উপ-পরিচালক, এস আর যুব ও সমাজ কল্যাণ সংস্থা হুসাইন মোহাম্মদ ইমরান সাংগঠনিক সম্পাদক, এস আর যুব ও সমাজ কল্যাণ সংস্থা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এস.এম আফজাল হোসেন ইউপি সদস্য, ৪নং ওয়ার্ড ভরত-ভায়না।


এ সময় আরো উপস্থিত ছিলেন এস আর যুব ও সমাজ কল্যাণ সংস্থার, দায়িত্ব শিল, এনামুল হাছান কোষাধ্যক্ষ রোকনুজামান, কার্যকরি সদস্য, মুস্তফিজুর রহমান, রাসেলুর রহমান, এস আর ব্লাড ব্যাংকের, সভাপতি শফিকুল ইসলাম মাসুদ,সাধারণ সম্পাদক, কিশোর মন্ডল, মুন্না, ব্লাড ব্যাংকের গৌরিঘোনা ইউনিয়ন দায়িত্ব শিল আবদুল্লাহ আল মামুন, ইসরাফিল, রাকিব ইসলাম, আজগর আলী, ফারহান আহমেদ আলিফ,রিফাত, সুমন, এবং সদর ইউনিয়ন দায়িত্ব শিল, মেহেদী হাছান প্রমুখ।