বহুল প্রচারিত ও জনপ্রিয় সংবাদমাধ্যম দৈনিক ইত্তেফাকের সিনিয়র রিপোর্টার শামছুদ্দীন আহমেদের মাতা জাহানারা বেগমের মৃত্যুতে গভীর শোক ও দূঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান বেগম রওশন এরশাদ।

রোববার বিকেলে এক শোকবার্তা জাপা চেয়ারম্যান মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এতে রওশন এরশাদ বলেন আরো বলেন, বিশ্ব মা দিবসে যে মা তার সন্তানদের ভালবাসা ত্যাগ করে সৃষ্টিকর্তার ডাকে চলে গেলেন, তিনি চিরস্মরণীয় হয়ে থাকবেন এই দিবসে। এই দিনটি মা দিবসের এক যথার্থ অনুভূতি নিয়ে বার বার ফিরে আসবেন সাংবাদিক শামছুদ্দীনসহ তার পরিবারের কাছে।

এদিকে অপর এক শোকবার্তায় দৈনিক ইত্তেফাকের সিনিয়র রিপোর্টার শামছুদ্দীন আহমেদের মায়ের মৃত্যুতে গভীর শোক ও দূঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির নির্বাহী চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ।

মহিষী এই নারীর আত্মার শান্তি কামনা করে জাপার নির্বাহী চেয়ারম্যান বলেন, স্ব স্ব কর্মে নয় সন্তানের প্রতিষ্ঠা দেখে গেছেন তিনি। নিশ্চয় তিনি পরম শান্তি ও সন্তুষ্টি নিয়েই মৃত্যুবরণ করেছেন।

অপর আরেক দলীয় শোকবার্তায় জাতীয় পার্টি বিটে দীর্ঘদিন ধরে সাফল্যের সঙ্গে কাজ করে যাওয়া দৈনিক ইত্তেফাকের সিনিয়র রিপোর্টার শামছুদ্দীন আহমেদের মায়ের মৃত্যুতে গভীর শোক ও দূঃখ প্রকাশ করেছেন পার্টির মহাসচিব কাজী মামুনূর রশিদ। এতে তিনি শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। এসময় মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন জাপা মহাসচিব।