নিজস্ব প্রতিনিধি: নিরাপদ সড়ক চাই মনিরামপুর উপজেলা শাখার আয়োজনে ১৭ মার্চ ২০২৪, শুক্রবার, মনিরামপুর উপজেলার গোপালপুর পশ্চিম পাড়া জামে মসজিদে- সড়কে দুর্ঘটনা প্রতিরোধে মসজিদ ভিত্তিক কর্মসূচির শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

কর্মসূচির মধ্যে মসজিদের প্রবেশপথে সচেতনতামুলক প্লা কার্ড ও ব্যানারে সড়কে চলাচল সংক্রান্ত সচেতনতামূলক স্লোগান প্রদর্শন ও আগত সকল মুসল্লীদের সামনে সড়কে নিরাপদ চলাচলের জন্য নানামুখী কৌশলের উপর আলোচনা করেন নিসচা মনিরামপুর উপজেলা শাখার আহ্বায়ক, খুলনা বেতারের নাট্যকার, একাধিক বইয়ের লেখক ও শিক্ষামূলক প্রশিক্ষক মোঃ মুনছুর আলী।৷৷ সূচনা বক্তব্য রাখেন নিসচা মনিরামপুর উপজেলা শাখার সদস্য সচিব ও জাতীয় কমিটির সদস্য এস. এম. হাফিজুর রহমান। আগত মুসল্লিরা সড়ককে নিরাপদ করার জন্য সচেতনতামূলক মসজিদ ভিত্তিক এই ব্যতিক্রমী কার্যক্রমকে স্বাগত জানাই।

সড়ক যোদ্ধা এস এম হাফিজুর রহমান জানান সড়কে মৃত্যু রোধ কল্পে আমাদের এ কার্যক্রম চলমান থাকবে এবং মানুষকে আরো সচেতন করতে প্রত্যেক চায়ের দোকানে দোকানে সচেতনতামূলক কার্যক্রম গ্রহণ করা হবে, গোটা মনিরামপুরকে সড়ক দুর্ঘটনা মুক্ত মনিরামপুর হিসেবে গড়াই আমাদের লক্ষ।