জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত চট্টগ্রাম  জেলার শিক্ষার্থীদের সংগঠন চট্টগ্রাম জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন (২০২৪-২০২৫) কমিটি ঘোষণা করা হয়েছে। উক্ত কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ১৬ তম ব্যাচের শিক্ষার্থী রিয়াজ উদ্দীন এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত  হয়েছেন মার্কেটিং বিভাগের ১৬ তম ব্যাচের শিক্ষার্থী  মোহাম্মদ ইমন আহমেদ।

৫ জুন (বৃহস্পতিবার) চট্টগ্রাম জেলা কল্যাণ পরিষদের সাবেক সভাপতি কামরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক  অনিন্দিতা পাল সাক্ষরিত একটি বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী  ১ বছরের জন্য এই কমিটি ঘোষণা করা হয়।

এছাড়াও কমিটিতে রয়েছেন, সহ-সভাপতি এম.এ মান্নান,  সহ-সভাপতি আরাফাত হোসেন , যুগ্ম-সাধারণ সম্পাদক মইন উদ্দিন হাসান, হাবিবুল আবরার, সাখাওয়াত হোসেন, জাহেদুর রাহমান, ইরফানুল হক অন্তর, রিমা আক্তার, জুলফিকার আল সামিন, সাংগঠনিক সম্পাদক ফয়সাল মাহমুদ, দপ্তর সম্পাদক আল মাহমুদ, অর্থ সম্পাদক মোহাম্মদ নোমান মির্জা, প্রচার সম্পাদক আরফাতুল হক নিলয়, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাকিব রাজ, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রুদ্র বড়ুয়া,
ছাত্রী বিষয়ক সম্পাদক ফাবিহা ইসলাম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক চয়ন শিকদার, পাঠাগার বিষয়ক সম্পাদক আহসানুল কবির, ক্রীড়া সম্পাদক মোঃ আরিফ হোসেন, বৃত্তি বিষয়ক সম্পাদক প্রিয়ন্তি দে,
ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আর.এম সাজিদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ ফরহাদ, শিক্ষা বিষয়ক সম্পাদক জাবের আবেদীন, আইন বিষয়ক সম্পাদক মোঃ জুনায়েদ,  ধর্ম বিষয়ক সম্পাদক রাকিবুল করিম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক এস.এম তারেক মনোয়ার।

নবনির্বাচিত সভাপতি রিয়াজ উদ্দীন বলেন, চট্টগ্রাম জেলা ছাত্র কল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় একটি প্রাণের সংগঠন, যেখানে জগন্নাথে অধ্যায়নরত চাটগাঁইয়া ভাই-বোন সকলে মিলেমিশে একতাবদ্ধ থাকে এবং সহযোগিতার হাত বাড়িয়ে দেয়। এই সংগঠনের উদ্দেশ্য শিক্ষার্থীবান্ধব সেবা প্রদান। আমরা চাই গতানুগতিক কাজের বাইরেও ক্যারিয়ার ওয়ার্কশপ, আইটি স্কিল ডেভেলপমেন্ট, রচনা প্রতিযোগিতা, পাঠচক্র ইত্যাদি সৃজনশীল কার্যক্রম করতে। উপদেষ্টা পরিষদ, অ্যালামনাই এবং সকলের সহযোগিতায় আমাদের সংগঠনের সদস্যদের পাশে থাকবো ইনশাআল্লাহ।

সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমন আহমেদ বলেন,জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অন্যতম একটা সংগঠন হচ্ছে “অভাই আঁরা চাটগাঁইয়া নওজোয়ানদের সংগঠন। এটা আমাদের পূর্ণ ভালোবাসার ও আবেগের সংগঠন। আমাদের সংঘটনের কাজ হলে শিক্ষার্থীদের কল্যাণ,  মানবধর্মী কাজ এবং বিভিন্ন ক্যারিয়ারবান্ধব ও শিক্ষামূলক সেমিনারের আয়োজন করা যার মাধ্যমে শিক্ষার্থীদের উৎসাহিত ও অনুপ্রাণিত করা।এরকম একটা সংগঠনের দায়িত্ব পেয়ে আমি খুবই আনন্দিত।আমি আমার উপর অর্পিত দায়িত্ব সুন্দর ও সুশৃঙ্খলভাবে পালন করার চেষ্টা করবো সবসময়। পরিশেষে উপদেষ্টামন্ডলি, সিনিয়র-জুনিয়র, বন্ধুবান্ধব সবাইকে নিয়ে এবং সবার ঐক্যবদ্ধ প্রচেষ্ঠায় ও সহযোগিতায় আমাদের প্রাণের সংঘটনকে নিয়ে যাবো বহুদূর।