হলিউড অভিনেত্রী জেনিফার অ্যানিস্টনের জীবনে এমন কোনো ঘটনা ঘটবে তা কল্পনারও অতীত। তার গায়ে কালো তরল পদার্থ ছোড়া হয়েছে। মুহূর্তেই মেজাজ হারান তিনি। এর পর রেগে চিৎকার শুরু করেন।

আশপাশের লোকজন থাকলেও তারা কেউ জেনিফারের কাছে ছুটে যাননি। এমনই একটি ভিডিও সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়ে। যদিও এই ভিডিওর কোনো সত্যতা যাচাই করা হয়নি।

জেনিফারের পরনে ছিল সাদা রঙের টপের সঙ্গে ঘিয়ে রঙের প্যান্ট। ঘাড় থেকে আড়াআড়িভাবে ঝোলানো ছিল স্লিং ব্যাগ। ফোনে কারও সঙ্গে ভিডিওকলে কথা বলছিলেন হলিউড অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন। হঠাৎ করে দূর থেকে কে বা কারা যেন কালো রঙের তরল পদার্থ ছুড়ে দিলেন তার গায়ে। অভিযুক্তকে দেখা না গেলেও সেই মুহূর্তে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী।

জেনিফারের শুভাকাঙ্ক্ষীরা এই ভিডিও দেখার পর অসন্তোষ প্রকাশ করেছেন। তাদের প্রিয় অভিনেত্রীর সঙ্গে এ ধরনের আচরণ কে করেছেন, তা জানতে চেয়েছেন তারা। পরে জানা যায়, ভিডিওর যে দৃশ্য ধরা পড়েছে, তা আসলে শুটিংয়ের দৃশ্য।

অ্যাপল টিভি প্লাস প্ল্যাটফর্মে ‘দ্য মর্নিং শো’ নামের একটি সিরিজ রয়েছে। সেই সিরিজে আলেকজান্দ্রার চরিত্রে অভিনয় করছেন জেনিফার। ‘দ্য মর্নিং শো’ সিরিজের শুটিংয়ের দৃশ্য এটি। তারই একটি অংশ ভিডিও হিসাবে ছড়িয়ে পড়েছে সামাজিকমাধ্যমে।

সূত্র: আনন্দবাজার।