মোঃ ফারুক হোসেন খাগড়াছড়িঃ খাগড়াছড়ি জেলাধীন মাটিরাঙ্গা পৌরসভার গরীব অসহায় ও দুস্থদের মাঝে ঈদ উল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার (নগদ অর্থ) বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (০৪ মে) সকাল সাড়ে দশ ঘটিকার সময় মাটিরাঙ্গা পৌরসভা ভবনের সামনে মেয়র মোঃ শামসুল হক এর সভাপতিত্বে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পরিরার প্রতি ৫ শত টাকা গরীব অসহায় ও দুস্থদের হাতে তুলে দেন মাটিরাঙ্গা আদর্শ উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম।

চলমান লকডাউনের কারণে নিন্ম আয়ের কর্মহীন শ্রমজীবী মানুষের মুখে হাসি ফোটাতে এবং ঈদ উল ফিতর উপলক্ষে দূর্যোগ ব্যাবস্থাপনা অধিদপ্তর কর্তৃক খাগড়াছড়ি জেলা ত্রান তহবিল থেকে প্রতি পরিরার কে ৫০০ টাকা করে বিতরণ করা হয়েছে।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মোঃ শামসুল হক, প্যানেল মেয়র ০১ রকিবুল হাসান,প্যানেল মেয়র ০২ মোহাম্মদ আলী, ৩নং ওয়ার্ড কাউন্সিলর আলাউদ্দিন লিটন,৭নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান (খোকন) ও স্হানীয় গন্যমান্য ব্যাক্তি ও গণমাধ্যম কর্মীরা।

এসময় মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মোঃ শামসুল হক বলেন, সরকার সব সময় গরীব অসহায় ও নিন্ম আয়ের মানুষের সহযোগীতায় কাজ করে যাচ্ছে। আজ পৌরসভার ৩ শতাধিক দরিদ্র পরিবারের মাঝে নগদ ১ লক্ষ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়েছে। প্রত্যেককে ১ টি করে মাস্ক দেওয়া হয়েছে। সকলকে সাস্থ্যবিধি মেনে মাস্ক ব্যবহারের আহ্বান জানান তিনি।