এস এ মিশন,সুন্দরগঞ্জ প্রতিনিধি 

সুন্দরগঞ্জে বাংলাদেশ আওয়ামীলীগ ১৩ নং শ্রীপুর শাখার উদ্যোগে ২১ আগষ্ট গ্রেনেড হামলা ও ১৫ আগষ্ট শোক দিবস শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শনিবার বিকাল ৩ ঘটিকায় ১৩ নং শ্রীপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ১৩ নং শ্রীপুর ইউনিয়ন শাখার সভাপতি দেওয়ান আমিনুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ কে এম কামরুল হুদা রাজুর সঞ্চালনায় উক্ত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত। উক্ত প্রোগ্রামে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সুন্দরগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত আহবায়ক মিসেস আফরোজা বারি। 

আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম লেবু,সাবেক ছাত্রলীগ নেতা ও চট্টগ্রাম ইউনিভার্সিটির প্রভাষক কৌষিক আহমেদ রুবেল,ধর্মপুর ডিগ্রি কলেজের সাবেক নেতৃবৃন্দ সহ উপজেলার বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

সকলে ২১ আগষ্ট ও ১৫ আগষ্টে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন ও এমন নেক্কার জনক ও ইতিহাসের পাতায় বরবর ঘটনা রচনাকারী পাকিস্তানের প্রেতাত্মাদের দ্রুত দেশে ফিরিয়ে এনে দ্রুত বিচারের আওতায় এনে শাস্তির দাবি জানান।

 

জনাবা আফরোজা বারি তার বক্তব্যে বলেন, বিদেশে যেসকল অপরাধী পালিয়ে আছেন তাদের দেশে ফিরিয়ে এনে দ্রুত বিচারের আওতায় আনা হোক। তিনি আরও বলেন আমাদের আইভি রহমান সহ আরও অনেককে যারা হত্যা করেছে সেই সব জিয়াউর রহমানের উত্তরসূরী তারেক রহমানকে আইনের মাধ্যমে মৃত্যু অথবা যাবজ্জীবন কারাদণ্ড অতিসত্তর কার্যকর করা হোক। এই আহবান ব্যক্ত করেন তিনি।