বিধান মন্ডল,ফরিদপুর প্রতিনিধিঃ গত ২৪ ঘন্টায় ফরিদপুর জেলা পুলিশ কর্তৃক নিয়মিত মামলায় ০৩ জন এবং ওয়ারেন্টের ০৪ জন আসামি গ্রেফতার করা হয়। এছাড়া বিভিন্ন গাড়ির বিরুদ্ধে প্রসিকিউশনের মাধ্যমে ৪৭,০০০/- টাকা জরিমানা করা হয়।

সালথা থানা পুলিশ কর্তৃক বিশেষ অভিযানে সালথা জিআর- ৭৮/২১ পরোয়ানাভুক্ত এর আসামী লাইলি বেগম (৪০), স্বামী- আক্কাস শেখ স্থায়ী : গ্রাম- বাউশখালী, থানা- সালথা, জেলা- ফরিদপুরকে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

বোয়ালমারী থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা কালে ০২ জন ওয়ারেন্টে ও ০১ জন নিয়মিত মামলার আসামী গ্রেপ্তার করা হয়। আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সদরপুর থানা পুলিশ কর্তৃক সদরপুর থানা এলাকায় এলাকায় অভিযান পরিচালনা করে জিআর গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী ১। মোঃ আসলাম, পিতা- জলিল মন্ডল, সাং- ৩৩ নং ডিক্রিরচর, থানা-সদরপুর, জেলা-ফরিদপুরসহ ০২ জন নিয়মিত মামলা আসামি গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। ফ‌রিদপুর ট্রা‌ফিক পুলিশ কর্তৃক রুজু কৃত মামলার সংখ‌্যা – ১৭ টি, নিষ্প‌ত্তিকৃত মামলার সংখ‌্যা- ১৬ টি, আদায় কৃত জর‌মিানার প‌রিম‌ান- ৪৭,০০০/- টাকা, আটক স‌ংখ‌্যা- মোটর সাইকেল-০৩ টি, ইজিবাইক-০২ টি, ।

ফরিদপুর জেলা পুলিশের বিভিন্ন কার্যক্রম, অভিযান পরিচালনায় অর্জন ও সেবাপ্রাপ্তির খবরা-খবর জনগণের সামনে তুলে ধরার লক্ষ্যে ফরিদপুর জেলা পুলিশের প্রতি ইউনিট সর্বদা নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে।