সাগর কুমার বাড়ই, তেরখাদা খুলনা : গত ৫ ই অক্টোবর খুলনা জেলার তেরখাদা উপজেলার অদুরে কাগদী যুব সংঘের সঙ্গে গত ৪ ঠা অক্টোবর রাত ৮ টার সময় শিল্পপতি বিশিষ্ট সমাজ সেবক মোল্লা মোঃ ইখতিয়ার উদ্দিন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ উপলক্ষে এক মতবিনিময় সভায় মিলিত হন।

বিশিষ্ট শিল্পপতি বাংলাদেশ ওয়ালটন গ্রুপের খুলনা জেলা শাখার সফল ব্যবসায়ী তেরখাদা উপজেলার ২ নং বারাসাত ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের আওয়ামী লীগের সদস্য সমাজ সেবক মোল্লা মোঃ ইখতিয়ার উদ্দিন তেরখাদা উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন~ ২০২১ উপলক্ষে ২নং বারাসাত ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদ প্রার্থী হিসাবে তাঁর নির্বাচনী প্রচারণার বৃদ্ধির লক্ষ্যে কাগদী যুব সংঘের সঙ্গে এক মতবিনিময় সভায় মিলিত হন ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন তেরখাদা উপজেলার ২নং বারাসাত ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ১নং ওয়ার্ডের সদস্য প্রনবেশ কুমার বালা ( জুয়েল ) , সুশান্ত মন্ডল , ৩নং ছাগলাদহ ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মোঃ রাসেল মুন্সী , বি আর বি আজগড়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নীহার রন্জ্ঞন বাইন ,

পলাশ বিশ্বাস , ২নং বারাসাত ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড আওয়ামী যুব লীগের সভাপতি মিলটন মন্ডল , তেরখাদা উপজেলা বাজার ওয়ালটন শোরুমের মালিক রবিউল ইসলাম রবি , ছাবির আহম্মেদ ( কচি ) , টিপু ফকির , আকরাম শেখ , রানা সরদার , পলাশ মোল্লা , আ: হাকিম খান , আজাদ মোল্লা ,তাহারুল ফকির ,জিন্দার ফকির , তুষার চিন্তাপাত্র , বিধান মন্ডল সহ আরো অনেকে

শিল্পপতি মোল্লা মোঃ ইখতিয়ার উদ্দিন বলেন আমি গরীব অসহায় মানুষের পাশে থেকে সাহায্য সহোযোগীতা করে এসেছি তেমনি আগামীর দিন গুলোতে বিশেষ করে সনাতন ধর্মাবলম্বীদের পাশে থেকে কাঁধে কাঁধ মিলিয়ে সুখ দুঃখে মানুষের সাহায্য সহোযোগীতা করে চাই। তিনি আরো বলেন, ২নং বারাসাত ইউনিয়ন বাসীর সঙ্গে থেকে সামাজিক উন্নয়ন মূলক কর্মকাণ্ড সহ সকল প্রকার সাহায্য সহোযোগীতা করে আপনাদের সন্তান হিসাবে পাশে থাকার আশ্বাস দেন।

বিগত নির্বাচনে বিশেষ করে সনাতন ধর্মাবলম্বী আমাকে ৯৮% ভোট প্রদান করেছিল । সনাতন ধর্মাবলম্বীদের এতো ভালো বাসা পাবো আমি কোন দিনই কল্পনা করতে পারি নাই । আমি ২নং বারাসাত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচিত হই বা না হই তাঁর জন্য দুঃখ প্রকাশ করবো না । যতো দিন বেঁচে থাকি ততোদিন যেন মানুষের ভালো বাসা নিয়ে বাঁচতে পারি ।