শেখ মোস্তাফা কামাল, কেশবপুর যশোর প্রতিনিধিঃ আগামী ৩য় ধাপের নির্বাচনকে কেন্দ্র করে ইউনিয়নগুলোতে বইতে শুরু করেছে নির্বাচনের হাওয়া। মনোনয়ন প্রত্যাশীদের প্রচার প্রচারনায় সরগরম সকল স্থানে। দলীয় মনোনয়ন পেতে প্রার্থীরা করছেন ইউনিয়ন থেকে কেন্দ্র পর্যন্ত দৌড়ঝাপ।

চলছে প্রতিদিনই গণসংযোগ সূত্রমতে, ১১নং হাসানপুর ইউনিয়নে নৌকার মনোনয়ন পাওয়ার জন্য ইতোমধ্যে উপজেলায় আওয়ামীলীগের সভাপতি কাছে দলীয় মনোনয়নের প্রত্যাশায় ৫ জন জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে ,সংবাদিকদের এমন প্রশ্নর উত্তরে তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন এবং আমার অভিভাবক শাহিন চাকলাদার এমপি মাধ্যমে ১১নং হাসানপুর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রুপান্তর করার ইচছা পোষন করেছেন।

এলাকার সকল কাঁচা রাস্তা গুলো পাকা করা,বাঁশ এর শাকোর স্থলে ব্রিজ, কালভার্ট,পানি নিষ্কাসন করতে পাকা ড্রেন,স্কুল, মাদ্রাসা উন্নয়ন, মসজিদ এবং মন্দির সহ সকল ধর্মীয় প্রথিষ্ঠানের উন্নয়ন, গরিব অসহায় মানুষকে সার্বিক সহায়তা, গৃহহীন দের পুনর্বাসন প্রচেষ্টা,খেলার মাঠ গুলো খেলাধুলার উপযোগী করা এছাড়া সকল কল্যাণ কর কাজ করার প্রত্যাশায় মনোনয়নের দাবিদার।

মনোনয়নের ব্যাপারে মোঃ তৌহিদুজ্জমান (তহিদ) বলেন, আমি আওয়ামী লীগের পরিবারের সন্তান, আমি নিজেই, আওয়ামী যুবলীগ কেশবপুর উপজেলা শাখার সদস্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুনদের প্রতি যে গুরুত্বারোপ করেছেন সেই দিক থেকে আমি আশাবাদী আমি দলীয় মনোনয়ন পাবো।

সেই সাথে তিনি দলীয় মনোনয়ন পেলে প্রধানমন্ত্রীর গ্রামকে শহর গড়ার অঙ্গীকার বাস্তবায়ন, সমাজের অবহেলিত মানুষের পাশে থেকে সুস্থ সুন্দর ও খেলাধুলা উপযোগী একটি ইউনিয়ন গড়ার প্রত্যয় ব্যক্ত করেন। নৌকার প্রকৃত মাঝিরা যেনো এই প্রতিক পায় সেজন্য তিনি মনোনয়ন চেয়েছেন এবং তিনি আশা করেন দল তাকে মনোনয়ন দিবেন।