১২৯৫ মিনিবাস শ্রমিক ইউনিয়ন নির্বাচনে সভাপতি প্রার্থী মোফাজ্জেল শিকদার সকলের দোয়া চাই

 

 

মো: রফিকুল ইসলাম,নড়াইলঃ
নড়াইল জেলা বাস মিনিবাস কোস মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন ১২৯৫ এর সভাপতি পদপ্রার্থী মো:মোফাজ্জেল শিকদার সকল শ্রমিকদের দোয়া ও সমর্থন চাই।

দির্ঘদিন শ্রমিক ইউনিয়নের সাথে জড়িয়ে থেকে অসহায় শ্রমিকদের পাশে কাধেঁ কাধঁ মিলিয়ে সকল শ্রমিকভাইদের পাসে ছিলেন,মোফাজ্জেল শিকদার।
নড়াইল বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের দির্ঘদিন সহসভাপতি ও দুইবার কার্যকারী সভাপতি হিসাবে দায়ীত্ব পালন করছেন।

করোনা কালীন সময়ে মোফাজ্জেল শিকদার অসহা শ্রমিকদের পাশে কাধেঁ কাধঁ মিলিয়ে সকলের পাশে রয়েছেন।
কার কাছ থেকে কি এনে আমার শ্রমিক ভাইদের সাহাজ্য করবো এমন ব্যস্ত সময় পার করেছেন,এবং বিভিন্য সময় এসমস্ত অনুদান এনে অসহায় দিন আনা শ্রমিকদের পরিবারের আহার যোগিয়েছেন।
বিভিন্য সময় সড়কে মহাসড়কে দূর্ঘটনা ঘটলে সাথে সাথে ছুটে চলে যান অসহায় শ্রমিকদের পাশে দাড়াতে,এমনটাই এ প্রতিবেদকে জানান,বাস মিনিবাস শ্রমিক ইউনিয়েনের শ্রমিকগণ।
নড়াইল বাস মিনিবাস ১২৯৫ শ্রমিক ইউনিয়নের কার্যকারী সভাপতি ও বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি মো:মোফাজ্জেল শিকদার জানান,দির্ঘদিন ধরে আমি শ্রমিক ইউনিয়নের সাথে জড়িত ও শ্রমিকদের বিপদে আপদে পাসে থেকেছি এবং যতদিন বেচে আছি আমি আমার ১২৯৫ শ্রমিক ইউনিয়নের শ্রমিকদের পাশে থাকবো।

একটি কথা না বল্লেই নয়,আমার শ্রমিক ইউনিয়নের বার বার নির্বাচিত সভাপতি প্রায়ত মো:জাহাঙ্গীর বিশ্বাস ইউনিয়নটি শিশু যেমন মায়ের কোলে শুয়ে থাকে চিন্তাবিহীন তেমনি শ্রমিকগণ থাকতো আপন মনে কারন তাদের নেতা ছিল মহান,অসহায় গরিবের বন্ধু শ্রমিকগণের পিতা হিসাবেই পরিচালনা করতো ইউনিয়নের।
আজ আমাদের নেতা নেই আমরা বুঝতে পারছি আমরা কি হারালাম,আমরা কি হারিয়েছি এজন্য আমার নেতার স্বপ্নকে ধরে রাখতে তার শ্রমিক ইউনিয়নকে আগলিয়ে রাখতে আমি মোফাজ্জেল শিকদার সভাপতি হয়ে আমার নেতার নাম আজিবন ধরে রাখবো ইনশাআল্লাহ্‌।