নুরুল হক,বার্তা সম্পাদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সর্বক্ষেত্রে নৌকাকে বিজয়ী করতে হবে। আগামী ২৮ নভেম্বর নির্বাচনে নৌকা মার্কার ভোট প্রদানের বিকল্প কিছু নেই। সুতরাং সবাই ঐক্যবদ্ধ থেকে নৌকাকে বিজয়ী করতে হবে। রোববার বিকেলে মণিরামপুরের রোহিতা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে স্থানীয় ইউনিয়ন পরিষদ মাঠে ইউপি নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীর পক্ষে নির্বাচনী কার্যক্রমের অংশ হিসেবে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন-জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হাফিজ উদ্দীনের সভাপতিত্বে এ বর্ধিত সভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে প্রধান অতিথি আরও বলেন, আওয়ামীলীগের প্রত্যেক নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে আগামী ২৮ তারিখে নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে নৌকার প্রার্থীর পে নেতাকর্মীদের প্রচারণায় অংশ নিতে হবে। শুধু তাই নয়, প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থীকে বিজয় নিশ্চিত করতে শুধু আওয়ামীলীগ না আওয়ামীলীগের সকল পর্যায়ের সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নির্বাচনের ফলাফলের আগ মুহুর্ত পর্যন্ত নির্বাচনী তথা ভোট কেন্দ্রে অবস্থান করতে হবে। আপনারা প্রতিটি ভোটারের কাছে যাবেন, জননেত্রীর নেতৃত্বাধিন আওয়ামীলীগ সরকারের উন্নয়ন ও যুগান্তকারী পদক্ষেপ গুলো তুলে ধরবেন। দেশের উন্নয়নের কথা বুঝাবেন এবং ভোট চাইবেন।
ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী বিশ্বাসের পরিচালনায় এ বর্ধিত সভায় প্রধান বক্তার বক্তব্য প্রদান করেন মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক অন্যাতম সদস্য রায়হান উদ্দীন।

বর্ধিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য শফিকুল আলম শফি, সদর উপজেলা যুবলীগের সদস্য কবির হোসেন, জেলা সেচ্ছাসেবকলীগ নেতা সোহেল রানা, উপজেলা আওয়ামীলীগের সাবেক নেতা ও সাবেক পৌর কাউন্সিলর গোপাল মল্লিক, জেলা ছাত্রলীগের সাবেকনেতা মোস্তফা কামালসহ, ইউনিয়ন আওয়ামীলীগ, সকল ওয়ার্ড আওয়ামীলীগসহ দলটির সকল পর্যায়ের সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।