জিয়াউল ইসলাম|বিভাগীয় ব্যুরো প্রধান খুলনা

গতকাল শনিবার গভীর রাতে দিঘলিয়া উপজেলা বার্মা শীল খেয়াঘাট সংলগ্ন সমিলের পার্শে মামুন মোল্লা (২৬) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করে,


দিঘলিয়া থানা পুলিশ সুত্রে জানা যায় , গতকাল শনিবার গভীর রাত ২ (দুই) টার সময় একদল সন্ত্রাসী মামুনকে বার্মাশীদল খেয়াঘাট সংলগ্ন সমিলের পার্শ্ববর্তী এলাকা থেকে অপহরণ করে নিয়ে যায় । ফরমাইছস খানা এলাকার ফাঁকা মাঠে নিয়ে হাত ,পা – বেঁধে মুখে টেপ গুজে -দা -দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে , লোহার রড দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙ্গে মৃত্যু নিচ্চিৎ ভেবে ফেলে রেখে সন্ত্রাসীরা পালিয়ে যায়,

বার্মা শীল খেয়াঘাটের মাঝি মোঃ সাজেদুল ইসলাম , আহত মামুনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে ।
অব্যস্থার অবনতি হওয়ায় সু-চিকীৎসার জন্যো ঢাকা মেডীকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় । পথিমধ্যে আহত মামুনের মৃত্যু হয় ।

লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ফিরিয়ে আনা হয় । ময়নাতদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে লাশ হস্তান্তর করা হয় ।

দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ জনাব আহছান উল্লাহ চৌধুরী খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন । হত্যায় ব্যবহারিত বেশ কিছু আলামত যব্দ করেন ।

হত্যার ঘটনার সত্যতা নিশ্চিত তদন্তকারী কর্মকর্তা এসআই রিপন বলেন নিহত মামুন মোল্লা ( ২৬ ) সেনহাটি মধ্যোপাড়া মোঃ ইউসুফ মোল্লার ছেলে সে একজন মাদক কারবারি ও ডিবি পুলিশের সোর্চ। মৃত্যুর পূর্বে মামুন তার জবানবন্দিতে হত্যার সাথে জড়িতদের নাম উল্লেখ করেছে , তদন্তের স্বার্থে ও আসামিদের নাম এই মুহূর্তে বলা যাবেনা । আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে । এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি ।