মাগুরা প্রতিনিধিঃ মাগুরা জেলার মহম্মদপুরে বীরমুক্তিযোদ্ধা আসাদুজ্জামান সাহেবের ২৮ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে নিজ এলাকায় ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ ডিসেম্বর) বালিদিয়া ইউনিয়নের জোকা সরকারি বীরমুক্তিযোদ্ধা আসাদুজ্জামান কলেজ মাঠে এই ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জানা যায়, প্রতি বছরই এ মাহফিল আয়োজন করে আসাদুজ্জামান মেমোরিয়াল ফাউন্ডেশন।

মরহুমের আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করার উদ্দেশ্যে মৃত্যু দিবসের আগের রাতে প্রতি বছরই এই মাহফিল অনুষ্ঠিত হয়ে থাকে। মরহুম আসাদুজ্জামান সাহেব মাগুরার গণমানুষের নেতা ছিলেন। তিনি মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি ও পাঁচবার সংসদ সদস্য হয়েছিলেন।মাগুরায় দলবল নির্বিশেষে সকলের নিকট শ্রদ্ধার পাত্র ছিলেন।

তাঁর এই মৃত্যু বার্ষিকী ঘিরে জেলার প্রায় সকল স্থানের মানুষের মাঝে শোক বিরাজ করে। মাহফিলে প্রধান বক্তা হিসেবে ছিলেন ইসলামি ফাউন্ডেশনের গভর্ণর মুফতি মাওলানা জনাব কফিলউদ্দিন সরকার সালেহী। যদিও আবহাওয়া জনিত কারণে তিনি উপস্থিত হতে পারেননি।

অন্যান্য বক্তাগণের ওয়াজ ও দোয়ার মাধ্যমে মাহফিলের কার্যক্রম সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে শেষ হয়। এ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা আসাদুজ্জামান এর সুযোগ্য পুত্র, মাগুরার গণমানুষের নেতা এবং মাগুরা-১ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাডঃ সাইফুজ্জামান শিখর।

বড়রিয়া এ.ডব্লিউ সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ শরীফ আক্তারুজ্জামান সাহেবের সভাপতিত্বে মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহম্মদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব এ্যাডঃ আবদুল মান্নান ও সাধারণ সম্পাদক জনাব মোস্তফা কামাল সিদ্দিকী লিটন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আবু আব্দুল্লাহেল কাফি,

উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এসকে নুরুজ্জামান,উপজেলার বিভিন্ন ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যানবৃন্দ,বিভিন্ন সরকারি ও বেসরকারি কর্মকর্তাগণ,বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক দলের নেতাকর্মী প্রমুখ। মাহফিলে হাজারো মানুষের উপস্থিতি লক্ষ্য করা গেছে।