ডা. আজাদ খান, ষ্টাফ রিপোর্টার জামালপুর:  তাং ২৫/১২/২০২১ খ্রীঃ ‘নিরক্ষর থাকবো না- দেশের বোঝা হবো না’ এই প্রতিপাদ্য কে সামনে রেখে অসহায় ছিন্নমুল ও শিক্ষা থেকে পিছিয়ে পড়া বা শিক্ষা বঞ্চিত নারী ও শিশুদের শিক্ষা লাভের প্রতিষ্ঠান দুই টাকায় স্কুল প্রতিষ্ঠিত হয়।

শিশুদের মানসিক বিকাশ সৃষ্টি ও দেশের সার্বভৌমত্বের উপর বিশ্বাস স্থাপনের মাধ্যমে শিশুদের গড়ে তোলার প্রয়াস। সকলের সহযোগিতায় এগিয়ে যাচ্ছে স্কুলের শিক্ষা কার্যক্রম।

তারই ধারাবাহিকতায় অদ্য ২৫ ডিসেম্বর কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ডের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এম এ সোহেল আহমেদ মৃধার সার্বিক সহযোগিতায় দুই টাকায় স্কুলের প্রতিষ্ঠাতা মুহাম্মদ আলীকে বই, খাতা, পেন্সিল হস্তান্তর করেন,

কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ডের কেন্দ্রীয় উপদেষ্টা মর্নিং বেল প্রিপারেটরী স্কুলের চেয়ারম্যান ও প্রধান শিক্ষিকা সালমা আহমেদ সুমী। এই সময় উপস্থিত ছিলেন, বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের চট্টগ্রাম মহানগর কমিটির সাধারণ সম্পাদক মোঃ ফয়জুল আলম প্রিন্স, মর্নিং বেল প্রিপারেটরী স্কুলের সহকারী প্রধান শিক্ষিকা জয়নব বেগম,

সিনিয়র শিক্ষিকা শাহেরা পারভীন, বদরুন্নেসা, সানজিদা আক্তার প্রমুখ। এই সময় নতুন বই উপহার দেওয়ায় কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ডের চেয়ারম্যান এম এ সোহেল আহমেদ মৃধা কে ধন্যবাদ জ্ঞাপন করেন দুই টাকায় স্কুলের প্রতিষ্ঠাতা মুহাম্মদ আলী।