রাব্বি আহমেদ, বরগুনা জেলা প্রতিনিধিঃ জাতীয় শ্রেষ্ঠ যুব সংগঠন হিসেবে প্রধানমন্ত্রী কর্তৃক পুরস্কার প্রাপ্ত ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর বরগুনা জেলার তালতলী উপজেলা কমিটি গঠিত হয়েছে।

আজ ( ৩ জানুয়ারি,সোমবার) সকাল ১০ ঘটিকায় বরগুনা জেলা কমিটির সম্মেলনে তালতলী উপজেলা কমিটি অনুমোদন দেয় সভাপতি, রাসেল রানা ও সাধারন সম্পাদক রাব্বি আহমেদ তালতলী উপজেলার মোঃ ইমরান হোসেন সভাপতি ও সাধারণ সম্পাদক মোঃ জসিম হাওলাদার কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যের একটি কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন মোঃ বেল্লাল,মাছুমা আক্তার,আনিছুর রহমান, মোঃরবিউল,মেহেদী হাসান,কাওছার মাহমুদ,মোসাঃ সুমাইয়া আক্তার,সজীব খাঁন,জান্নাতি আক্তার,মিস তামান্না,ইমরান খান,নিলয় সিকদার,মোসাঃ সালমা,মোঃ নুরনবী,সোসোওয়েন আরকে জুই,মোঃ রুবেল,আখিনুর আক্তার,হাবিবুল্লাহ,

মোঃ নশু সহ ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ জসিম হাওলাদার বলেন, আমি প্রথম বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হাওয়ায় ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। নবগঠিত কমিটির সকল সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। আগামী দিনে উপজেলা পরিবার ঐক্যবদ্ধ থেকে সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রচেষ্টা অব্যাহত রাখবো এবং সবার সহযোগিতা কামনা করছি। জয় বাংলা জয় ধ্রুবতারা।

সংগঠনের সভাপতি মোঃ ইমরান হোসেন বলেন,আমি সভাপতি নির্বাচিত হওয়ায় ধ্রুবতারা পরিবারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।একই সাথে নবগঠিত ২১ সদস্য বিশিষ্ট তালতলী উপজেলার কমিটির সবাইকে অভিনন্দন জানাচ্ছি। আশা করছি আগামি এক বছর আমরা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে বরগুনা জেলা তালতলী কমিটিকে ২০২১ সালের ন্যায় সারাদেশের মধ্যে শ্রেষ্ঠ উপজেলা কমিটি নির্বাচিত হওয়ার মর্যাদা সামনের এক বছর অক্ষুণ্ণ রাখবো।জয় বাংলা,জয় ধ্রুবতারা। বাংলাদেশ চিরজীবী হোক।