তিনি বলিউড বাদশা কিং খান। বলিউড জুড়ে তাঁর যে একছত্র আধিপত্য থাকবে এ আর নতুন কথা কি। তবে যদি শোনেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ধার নিয়েছেন এসআরকে- এর কাছ থেকে। কি চমকে উঠলেন তো। তবে টাকা পয়সা নয়,মোদি নাকি ধার নিয়েছিলেন আস্ত একটা লিমুজিন গাড়ি।

৬০ কোটি ডলার বা ভারতীয় মুদ্রায় ৪ হাজার ৫৭৫ কোটির মালিক কিং খান। তাঁর গ্যারেজে যে বিশ্বের সবচেয়ে বহুমূল্য গাড়ি গুলো থাকবে এতে আর সন্দেহ কি।শাহরুখের গ্যারাজে যে বুগাতি ভেরন আছে তার দাম ভারতীয় মুদ্রায় ১২ কোটি টাকা। এছাড়াও রয়েছে রোলস র‍য়েস ফ্যান্টম ক্যুপে।যার বাজারদর ৮ কোটি টাকা ।এখন যে গাড়ি নিয়ে গল্প হচ্ছে সেটি হল লিমুজিন। এই লিমুজিন সাধারণত হলিউড থ্রিলারে দেখা যায়। কালো কাঁচে ঢাকা লম্বা চওড়া একটি গাড়ি। শাহরুখের এই লিমুজিনটি প্রায় ১০০ মিটার লম্বা। বিশ্বের সবচেয়ে সুরক্ষিত গাড়িগুলির মধ্যে একটি ।

২০১৪ সালে নিজের এই লিমুজিনে চড়েই দুবাইতে নিজের রিয়াল এস্টেট প্রকল্পের উদ্বোধনে গিয়েছিলেন শাহরুখ এবং গৌরি।২০১৮তে এই লিমুজিনটাই নাকি মোদি কে চড়ার জন্য ধার দেন কিং খান। গ্রেট ব্রিটেনে এই সেডান লিমুজিন চড়েই নাকি কমনওয়েলথ সন্মেলনে যোগ দেন মোদি। তবে প্রশ্ন উঠতেই পারে দেশের প্রধানমন্ত্রীর নিজস্ব কনভয় আছে সেসব থাকতে তিনি কেন শাহরুখ খানের কনভয় ধার নিতে গেলেন। এই সবপ্রশ্নের উত্তর বোধহয় কোনদিনই মিলবেনা। কে না জানে ডন কো পাকড়না মুসকিল নেহি নামুমকিন হ্যায় ।