জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন বলিউড অভিনেতা ফারহান আখতার এবং শিবানী ডান্ডেকর। মহারাষ্ট্রের খাণ্ডালায় একদম অভিনব কায়দায় বিয়ে সারলেন এই জুটি।

তবে ইসলামি বা মহারাষ্ট্রীয় রীতিতে বিয়ে করেননি তারা। কাছের মানুষদের সামনে একে অপরের কাছে নিজেদের লেখা শপথ জ্ঞাপন করে নতুন জীবনের পথে পা বাড়ালেন দুজনে।

লাল রঙের গাউনে সেজেছিলেন শিবানী। কালো স্যুট প্যান্ট পরে কনের পাশে দাঁড়িয়ে ফারহান। সেখানেই তারা একে অপরের কাছে শপথ জ্ঞাপন করেছেন। বিবাহ সম্পন্ন। কিন্তু ভক্তদের চর্চা এড়াতে পারলেন না দুই তারকা।

বিয়ের ছবি প্রকাশ পাওয়ার সঙ্গে সঙ্গে জল্পনা শুরু। ফারহান এবং শিবানীর ছবিতে গায়িকার শরীরে মাতৃত্বের আভাস লক্ষ করেছেন ভক্তরা। শিবানীর গাউনের উপর দিয়ে পেটের অংশ ফোলা লেগেছে। ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট হতেই ভক্তরা প্রশ্ন করতে থাকেন, ‘শিবানী কি অন্তঃসত্ত্বা?’, ‘মাতৃত্বের আভাস দেখা যাচ্ছে।’

বলিপাড়ায় খবর রটেছিল, এপ্রিল মাসে বিয়ে করবেন দুই তারকা। কিন্তু হঠাৎ সে তারিখ এগিয়ে নিয়ে আসা হয় ফেব্রুয়ারি মাসে। প্রশ্ন জাগছে, তবে কি শিবানী মা হবেন বলেই বিয়ের তারিখ এগিয়ে নেওয়া হল?

২০০০ সালে অধুনা ভবানীর সঙ্গে ফারহানের বিয়ে হয়। ২০১৭ সালে তাদের আইনি বিবাহ বিচ্ছেদ হয়। প্রাক্তন স্ত্রীর সঙ্গে দুই কন্যাসন্তান রয়েছে তার। শাকিয়া আখতার এবং আকিরা আখতার। আকিরা সদ্যই ১৫ বছরে পা দিয়েছেন। তবে কি তৃতীয় সন্তানের বাবা হবেন বলিউডের তারকা ফারহান?

তারকা-অতিথিদের মধ্যে শিবানীর বোন অনুষা ডান্ডেকর, বন্ধু রিয়া চক্রবর্তী, অমৃতা অরোরা ছাড়াও উপস্থিত ছিলেন আরও অনেকে। তাদের মধ্যে উল্লেখযোগ্য বলি তারকা হৃতিক রোশন, তার বাবা রাকেশ রোশন, মা পিঙ্কি রোশন, রীতেশ সিদওয়ানি, ফারহানের বোন জোয়া আখতার, সস্ত্রীক আশুতোষ গোয়ারিকর, প্রমুখ।