মোঃ ছামিউল ইসলাম, জামালপুর প্রতিনিধিঃ জামালপুর সদরের পৌর এলাকায় পিটিআই এর পিছনে পশ্চিম ফুলবাড়িয়া বৌ বাজারে প্রতিপক্ষের হামলায় ওয়াজেদ আলী ওজিদ এর ছেলে আমিনুর রহমান ফকিরের স্ত্রী অযুফা বেগম(৩৫)পরিচালিত খাদ্যের দোকানে একই এলাকার সাদেক আলীর ছেলে মো: আপেল (৩০)হায়দার আলীর ছেলে মো: বাবু(২৫) সাখাওয়াতের ছেলে সজল(২৬) মো: কফিল ছেলে সুজন(২০) শাওন(১৮) তাদের সমর্থকরা মাদ্রাসাপড়ুয়াছাত্র শাওনের ঘুড়ি নিয়ে বিবাদের জের ধরে ১২ মার্চ শনিবার সন্ধ্যায় বৌ বাজারে সঙ্গবদ্ধ একটি দল দা – লাঠি নিয়ে অযুফার বসতবাড়ীতে হামলা চালিয়ে দরজা,ও টিন কুপিয়ে দোকানে হামলা চা্লিয়ে শিশুও মহিলাদের মারধর করে বিক্রয় জন্য প্রস্তুতকৃত খাদ্য নষ্ট করে ফেলে ও ক্যাশে থাকা ৩০০০টাকা চুলায় পুড়ে ফেলে এবং একটি কাঁচে বাক্স, একটি বেঞ্চ দা- লাঠিদিয়ে কুপিয়ে ভেঙ্গে ফেলার অভিযোগে সদর থানা অফিসার ইনচার্জ বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছে হামলার শিকার অযুফা বেগম।

অযুফা বেগম ও ওজিদ সাংবাদিকদের জানান- উল্লেখিত বিবাদীগন আমার বাসা ও ব্যবসা প্রতিষ্টানে হামলা চালিয়ে শুধু ক্ষয়ক্ষতিই করেনি আমাদেকে এলাকা ছাড়া ও প্রাণনাশের হুমকি এবং যেখানে পাবে সেখানেই মারধর করবে ইত্যাদি হুমকি ও আল্টিমেটাম দিয়ে যায়।আমরা এখন মহিলা ও শিশুদের নিয়ে ভয়ে আছি। জেলা সিএনজি শ্রমিক সমিতির নেতা আসলাম বলেন- দীর্ঘ দিন যাবৎ অযুফার আত্মীয় অপু (২৫) এলাকায় নানাা অসামাজিক কাজে লিপ্ত থাকায় সবাই তার উপর ক্ষিপ্ত হয়। আজ শনিবার অপু ও তার আত্মীয়রা মাদ্রাসা পড়ুয়া শাওন কে মারধর করলে অপুকে ধরার জন্য গেলে অতিউৎসাহী কিছু লোক এই অঘটনগুলো ঘটায়। এ ঘটনায় অযুফা বাদী হয়ে অভিযোগ দায়ের করেন।

এবিষয়ে সদর থানার পরিদর্শক রাসেল বলেন -আপোষ মিমাংসার জন্য ১৩ তারিখ সন্ধ্যা পর্যন্ত সময় দেওয়া হয়েছে। তারা মিমাংসা হতে না পারলে অভিযোগটি মামলা হিসেবে এন্টি করা হবে।